“এসএসআই মন্ত্রের সাহায্যে এই মাইলফলকে পৌঁছানো এসএস ইনোভেশনের কৌশলগত বাজার সম্প্রসারণের আরেকটি উল্লেখযোগ্য
, এক্সেস বাড়ানো, রোবোটিক সার্জারির ব্যাপক ব্যবহারকে চালিত করা,” বলেছেন ডাঃ সুধীর শ্রীবাস্তব চেয়ারম্যান এবং সিইও, এসএস ইনোভেশন।

"এসএসআই মন্ত্রের উদ্ভাবনী নকশা, পঞ্চম হাতের ক্ষমতা সমন্বিত, অনন্য এটিকে জটিল কার্ডিয়াক সার্জারি করতে সক্ষম করে
- আগে একটি কার্যকর রোবোটিক সমাধান ছাড়াই চাহিদা মার্ক। কার্ডিয়াক সার্জারির জন্য প্রায়শই একটি সর্বাধিক আক্রমণাত্মক পদ্ধতির প্রয়োজন হয় যা অ্যাক্সেস পেতে রোগীর স্টার্নামকে বিভক্ত করে, "তিনি যোগ করেছেন।

উন্নত SSI মন্ত্র সিস্টেম, বিশ্বব্যাপী 1,000টিরও বেশি পদ্ধতিতে ব্যবহৃত হয়েছে, সম্পূর্ণ এন্ডোস্কোপিক করোনারি আর্টার বাইপাস (TECAB), অভ্যন্তরীণ স্তন্যপায়ী ধমনী (আইএমএ) টেকডাউন, মিট্রাল ভালভ প্রতিস্থাপন, এবং দ্বিপাক্ষিক অভ্যন্তরীণ স্তন্যপায়ী ধমনী (বিআইএমএ) টেকডাউনের মতো প্রক্রিয়াগুলি সফলভাবে সম্পাদন করেছে। .

এই সিস্টেমের লক্ষ্য "সুনির্দিষ্টভাবে কার্যকর করা, কম আঘাত, রক্তক্ষরণ কমানো, দ্রুত পুনরুদ্ধার করা, এবং কম খরচে এবং উচ্চতর সামগ্রিক ফলাফল," ডঃ শ্রীবাস্তব বলেন যে কোম্পানি 2025 সালের প্রথম দিকে ইউরোপে US FDA এবং CE মার্ক অনুমোদনের প্রত্যাশা করছে।

রিসার্চঅ্যান্ডমার্কেটের মতে, 2022 সালে বিশ্বব্যাপী সার্জিক্যাল রোবোটিক্সের বাজারের আকার $78.8 বিলিয়ন এবং 2023 থেকে 2032 সাল পর্যন্ত 9.1 শতাংশের CAGR-এ বৃদ্ধি পেয়ে 2032 সাল থেকে $188.8 বিলিয়ন ডলারে পৌঁছানোর প্রত্যাশিত।