মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], গায়ক-গীতিকার প্রতীক কুহাদ তার সর্বশেষ ইংরেজি ট্র্যাক, 'আই এম সামওয়ান নিউ' নিয়ে এসেছেন।

ইনস্টাগ্রামে নিয়ে, প্রতীক গানের ভিডিওটির সাথে ভক্তদের সাথে আচরণ করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, "সরাসরি আমি এখন নতুন কেউ আছি!"

https://www.instagram.com/p/C8wtkyuKZot/

প্রতীক সম্প্রতি তার বিশ্বব্যাপী সফল সিলুয়েটস ট্যুর শুরু করেছে।

মার্চ মাসে, তিনি ভারতে এড শিরানের গণিত সফরের জন্য খোলেন, তারপরে তিনটি একক প্রকাশ করেন: 'কোন অভিযোগ নেই', 'জাস্ট লাইক এ মুভি' এবং সাম্প্রতিকতম ট্র্যাক 'আই এম সামওন নিউ'। শেষের দুটি গ্র্যামি মনোনীত গ্রেগ ওয়াটেনবার্গের সাথে সহ-প্রযোজনা করা হয়।

উত্তর আমেরিকা, যুক্তরাজ্য, দক্ষিণ পূর্ব এশিয়া এবং ভারতে শক্তিশালী ফ্যান বেস সহ কুহাদের অন্তরঙ্গ গীতিকবিতা বিশ্বব্যাপী অনুসরণ করেছে। গায়ক শীঘ্রই তার বিশ্ব ভ্রমণ পুনরায় শুরু করবেন, অস্ট্রেলিয়া, ভারতে স্টপ এবং বিশ্বজুড়ে আরও তারিখ ঘোষণা করা হবে। 'আমি নতুন কেউ' ইতিমধ্যেই ট্যুরের একাধিক ভেন্যুতে খেলা হয়েছে, ইন্টারনেটে ছড়িয়ে থাকা ফ্যান ভিডিওগুলি সহ।

তার নতুন একক সম্পর্কে প্রতিফলিত করে, প্রতীক কুহাদ শেয়ার করেছেন, "কখনও কখনও, একজন ব্যক্তির আশেপাশে থাকা এবং তাদের ভালবাসা সত্যিই আপনাকে নিজের সেরা সংস্করণে পরিবর্তন করতে পারে, এমন একটি সংস্করণ যা হয়তো আপনি অবগত ছিলেন না। এর মূলে, 'আমি' মি সামন নিউ' প্রেমের অপরিমেয় রূপান্তরকারী শক্তি সম্পর্কে এই গানটি অনেক হৃদয় দিয়ে তৈরি করা হয়েছে, এবং আমি খুশি যে এটি শেষ হয়ে গেছে!"

এই অন্তর্মুখী দৃষ্টিভঙ্গি কুহাদের তার সঙ্গীতে গভীর আবেগের অনুরণন যোগ করার ক্ষমতার একটি প্রমাণ, প্রতিটি গানকে শ্রোতাদের জন্য একটি ব্যক্তিগত যাত্রা করে তোলে।