নয়াদিল্লি, পূর্ব দিল্লির গাজিপুর এলাকায় তাদের পারিবারিক লড়াইয়ের সময় শব্দ ও হাঙ্গামায় আপত্তি জানানোর জন্য তাদের প্রতিবেশীদের দ্বারা আক্রমণের পরে 30 বছর বয়সী এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছিল এবং তার ছোট ভাই গুরুতর আহত হয়েছিল, বুধবার পুলিশ জানিয়েছে।

ঘটনাটি ঘটে যখন সারাংশ (২২) নামে একজন অভিযুক্ত মঙ্গলবার রাতে গাজীপুরের বি ব্লকের একটি আবাসিক ভবনের দ্বিতীয় তলায় বসবাসকারী তার পরিবারের সদস্যদের সাথে ঝগড়া করছিল।

ভিকি সোনি (30), যিনি একই বিল্ডিংয়ের প্রথম তলায় তার পরিবারের সাথে থাকতেন, লড়াইয়ের কারণে যে বিকট শব্দ হয়েছিল তাতে আপত্তি জানিয়েছিলেন, ডেপুটি কমিশনার অফ পুলিশ (পূর্ব) অপূর্ব গুপ্তা জানিয়েছেন।

এতে রাতের খাবার খেয়ে ভিকি তার রুম থেকে বের হলে সারাংশ তাকে লাঞ্ছিত করে দ্বিতীয় তলায় পালিয়ে যায় বলে তিনি জানান।

পরে, ভিকি ও তার ছোট ভাই রিকি তার বাবা প্রদীপকে খবর দিতে উপরে যায়।

"সারাংশ, প্রদীপ এবং ভিকির মধ্যে একটি ঝগড়া শুরু হয়। সরানশ তারপর একটি ছুরি ধরে এবং ভিকি এবং রিকি উভয়কেই ছুরিকাঘাত করে, যারা হস্তক্ষেপ করে তার ভাইকে বাঁচানোর চেষ্টা করেছিল," গুপ্তা বলেছিলেন।

"দুই ভাইই একাধিক ক্ষত পেয়েছিলেন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল যেখানে রিকি সুস্থ হয়ে উঠার সময় ভিকি তার আঘাতে মারা যায়," তিনি যোগ করেন।

ঘটনার পর, পুলিশকে ডাকা হয় এবং গাজীপুর থানায় বিএনএসের 103(1), 109(1), 238(ক), 3(5) ধারায় মামলা দায়ের করা হয় এবং অভিযুক্ত সরংস ও তার বাবা উভয়ের বিরুদ্ধে প্রদীপ, যিনি একজন নিরাপত্তা প্রহরী, তাকে গ্রেফতার করা হয়েছে, অফিসার জানিয়েছেন।

সারাংশ নবম শ্রেণী পাস এবং বেকার, তিনি বলেন।

ভিকি, যিনি একটি সাপ্তাহিক বাজারে একটি মোবাইল আনুষাঙ্গিক দোকান চালাতেন, তার স্ত্রী এবং তিন সন্তানকে রেখে গেছেন। তার ভাই রিকিও তার স্ত্রীর সাথে একই বাড়িতে থাকে।

পুলিশ বাড়ির কাছের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে এবং উভয় পরিবারের সদস্যদের বয়ান রেকর্ড করেছে। এর সঙ্গে অন্যদেরও সম্পৃক্ততা রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।