রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। শুক্রবার রাতে যখন ট্রাফিক পুলিশ অফিসার এপিআই শৈলজা জানকার অন্যান্য সহকর্মীদের নিয়ে ফরাসখানা ট্রাফিক থানার এখতিয়ারের লক্ষ্মী রোডে ডিউটি ​​করছিলেন।

ট্রাফিক পুলিশের দলটি মোটরসাইকেল আরোহী এক ব্যক্তিকে থামায় কিন্তু তার মনোভাব সন্দেহজনক দেখে তারা তাকে নিচে নামতে বলে এবং তাদের সাথে নিকটবর্তী ট্রাফিক থানায় যেতে বলে।

থামানোয় স্পষ্টতই ক্ষিপ্ত হয়ে সঞ্জয় এফ সালভে, 32 বছর বয়সী লোকটি ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও এক ঘন্টা পরে কিছু পেট্রোল নিয়ে ফিরে আসে।

সঞ্জয় এফ সালভে হঠাৎ মহিলা অফিসারের দিকে ফুঁসে ওঠে এবং তার উপর পেট্রোল ঢেলে, একটি লাইটার বের করে এবং তাকে আগুন দেওয়ার চেষ্টা করে, কিন্তু তার সহকর্মীরা তাকে পিন করে ফেলে।

“সৌভাগ্যক্রমে, পুলিশ অফিসার অক্ষত। কর্তব্যরত অন্যান্য পুলিশ কর্মীরা তার সাহায্যে ছুটে আসেন এবং অভিযুক্তকে ধরে ফেলেন, এবং আরও তদন্ত চলছে, "পুলিশের ডেপুটি কমিশনার (ট্রাফিক), রোহিদাস পাওয়ার, আইএএনএসকে জানিয়েছেন।

অভিযুক্ত সঞ্জয় এফ সালভে পিম্পরি-চিঞ্চওয়াড়ের বাসিন্দা।

বিশ্রামবাগ থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টর দীপালি ভুজবল শনিবার সাংবাদিকদের জানিয়েছেন যে তারা সঞ্জয় এফ সালভের বিরুদ্ধে খুনের চেষ্টা, মদ্যপান এবং গাড়ি চালানো, একজন সরকারী কর্মচারীকে বাধা দেওয়া ইত্যাদি সহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের করেছেন এবং তাকে গ্রেপ্তার করেছেন। আরও তদন্ত চলছে।

ড্রাইভিং-সম্পর্কিত অপরাধের একটি সিরিজ অনুসরণ করে, 19 মে পোর্শে মাতাল হয়ে গাড়ি চালানো এবং হিট-অ্যান্ড-রান মামলা থেকে শুরু করে, পুনে ট্র্যাফিক পুলিশ এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে রাস্তায় নজরদারি বাড়ায় এবং 5 থেকে লক্ষ্মী রোডে একটি চেক পোস্টের আয়োজন করা হয়েছিল। ।-রাত 8 টা। শুক্রবার।