থানে, মহারাষ্ট্রের থানে জেলায় অবস্থিত একটি পাহাড় থেকে 30 বছর বয়সী এক মহিলাকে ধর্ষণ এবং তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার অভিযোগে পুলিশ একজন প্রবীণ নাগরিক সহ তিনজনকে গ্রেপ্তার করেছে, যেখানে তিনি একা একটি মন্দির দর্শন করতে গিয়েছিলেন, একজন কর্মকর্তা জানিয়েছেন। .

তিনি বলেন, ওই নারী ৬ জুলাই মন্দিরে গিয়েছিলেন এবং তিন দিন পর তার লাশ টিলায় পাওয়া যায়।

অভিযুক্ত তিনজনকে সন্তোষ মিশ্র (45), রাজকুমার পান্ডে (54), উভয়ই উত্তরপ্রদেশের প্রতাপগড়ের এবং রাজস্থানের কোটা থেকে শ্যামসুন্দর শর্মা (62) হিসাবে চিহ্নিত করা হয়েছে, শীল-দাইঘর থানার এক সিনিয়র আধিকারিক জানিয়েছেন।

"গত 6 জুলাই, ভিকটিমটি পরিবারের সদস্যদের সাথে কিছু তর্কের পরে নবি মুম্বাইতে তার বাড়ি ছেড়ে চলে যায় এবং শিলফাটা এলাকার পাহাড়ের গোড়ায় পৌঁছে যায় এর উপরে অবস্থিত একটি গণেশ মন্দির দেখার জন্য৷ আরোহণের আগে, মহিলাটি কাছাকাছি একটি পরিদর্শন করেছিলেন৷ খাবারের দোকানে, যেখানে তার কিছু খাবার ছিল সিসিটিভি ফুটেজে তাকে মন্দিরের সিঁড়ির দিকে যেতে দেখা যাচ্ছে, কিন্তু সেখানে তাকে নামতে দেখা যাচ্ছে না,” বলেছেন ডেপুটি কমিশনার অফ পুলিশ (ডিসিপি) এস ই বুর্স।

তিনি যখন টিলার উপরে মন্দিরে যান, তখন অভিযুক্ত তিনজন সেখানে উপস্থিত ছিল, তিনি বলেছিলেন।

এদিকে, তার শ্বশুরবাড়ি এবং স্বামী একটি উন্মত্ত অনুসন্ধান চালায়, কিন্তু তারা তাকে খুঁজে না পাওয়ায়, তারা পুলিশের কাছে গিয়ে একটি নিখোঁজ ব্যক্তির অভিযোগ দায়ের করে।

পরে তদন্তের সময়, পুলিশ টিলা থেকে একটি মহিলার মৃতদেহ খুঁজে পেয়েছিল, যা যাচাই করার পরে নিশ্চিত করা হয়েছিল যে এটি শিকারের, কর্মকর্তা বলেছেন।

পরে পুলিশ তিন অভিযুক্তকে হেফাজতে নেয়, যারা প্রাথমিকভাবে পরস্পরবিরোধী বক্তব্য দেয়। পরে, তারা অপরাধ করেছে বলে স্বীকার করেছে, বারস যোগ করেছেন।

"এটা সন্দেহ করা হচ্ছে যে তারা তাকে যৌন নিপীড়নের পালা নেওয়ার আগে একটি মাদকদ্রব্যযুক্ত কিছু পান করার প্রস্তাব দিয়েছিল। তারা তাকে আটকে রাখে এবং তারপরে সোমবার তাকে মৃত্যুর দিকে ঠেলে দেয়। তবে আমাদের তদন্তে একবার এই সমস্ত বিষয় পরিষ্কার হবে," তিনি বলেছেন

অভিযুক্তদের মধ্যে একজন উত্তর প্রদেশে গিয়েছিলেন একজন পুরোহিতের বদলি ছিলেন, তিনি বলেন, মৃত ব্যক্তি আড়াই বছরের একটি শিশুর মা ছিলেন।

তিনি বলেন, "অভিযুক্তরা ওই নারীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। তার ময়নাতদন্তও তা নিশ্চিত করেছে।"

অভিযুক্তদের আদালতে হাজির করা হলে পুলিশ তাদের রিমান্ডে নেয়।