পিএনএন

মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 6 জুলাই: এমেরাল্ড ফাইন্যান্স লিমিটেড (BSE:EMERALD), একটি গতিশীল কোম্পানি যা ব্যাঙ্কিং পণ্য এবং আর্থিক পরিষেবাগুলির একটি স্পেকট্রাম অফার করে, FY25 এর প্রথম প্রান্তিকের জন্য তার অনিরীক্ষিত আর্থিক ফলাফল ঘোষণা করেছে৷

আর্থিক পারফরম্যান্স সম্পর্কে মন্তব্য, এমারল্ড ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সঞ্জয় আগরওয়াল বলেছেন, "প্রথম FY25-এ শক্তিশালী আর্থিক কর্মক্ষমতা উদ্ভাবনী আর্থিক সমাধান এবং গ্রাহক-কেন্দ্রিক পরিষেবাগুলিতে আমাদের কৌশলগত ফোকাসের প্রমাণ। আমরা EBITDA-তে একটি উল্লেখযোগ্য বৃদ্ধি অর্জন করেছি, যা প্রতিফলিত করে। আমাদের দক্ষ অপারেশনাল কৌশল এবং খরচ ব্যবস্থাপনার উদ্যোগ প্রায় দ্বিগুণ লাভ সহ মোট আয়ের দৃঢ় প্রবৃদ্ধি আমাদের আর্থিক পণ্যগুলির জন্য আশাবাদী চাহিদার শক্তিশালী ইঙ্গিত।

প্রারম্ভিক মজুরি অ্যাক্সেস প্রোগ্রামের জন্য আমাদের নতুন অংশীদারিত্ব আমাদের গ্রাহকদের আর্থিক চাহিদা মেটানোর জন্য আমাদের উদ্ভাবনী পদ্ধতিকে তুলে ধরে। সোনার ঋণের জন্য প্রধান আর্থিক প্রতিষ্ঠানগুলির সাথে আমাদের সহযোগিতা আমাদের বাজারে উপস্থিতি আরও শক্তিশালী করে এবং ভবিষ্যতের বৃদ্ধির জন্য একটি শক্তিশালী প্ল্যাটফর্ম প্রদান করে। আমরা এই গতিকে ধরে রাখতে এবং দীর্ঘমেয়াদী মূল্য সৃষ্টি নিশ্চিত করে বৃদ্ধির নতুন পথ অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।"

এমারল্ড ফাইন্যান্স লিমিটেডের সাম্প্রতিক হাইলাইটস