বাথিন্ডা, একজন ব্যক্তি এখানে সম্পূর্ণ জনসমক্ষে ধারালো অস্ত্র দিয়ে দুই ব্যক্তিকে আক্রমণ করেছে, যার ফলে তার মৃত্যু হয়েছে, সোমবার পুলিশ জানিয়েছে।

জসপাল সিং আথিয়ানি (40) কে একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে তিনি আহত হয়ে মারা যান, পুলিশ জানিয়েছে।

রবিবার মৌর মান্ডির কাছে ঘটে যাওয়া হামলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে যাতে আথিয়ানিকে মাটিতে পড়ে থাকতে দেখা যায় যখন হামলাকারীরা তাকে বারবার অস্ত্র দিয়ে আঘাত করে।

ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (মৌর) রাহুল ভরদ্বাজ জানিয়েছেন, পুরনো শত্রুতার জেরে এই হামলা। আথিয়ানি 2020 সালের একটি হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন।

পুলিশ জানিয়েছে, ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

৫ জুলাই লুধিয়ানায় শিবসেনা (পাঞ্জাব) নেতা সন্দীপ থাপারের উপর তলোয়ার নিয়ে হামলার কয়েকদিন পর এই ঘটনা ঘটে। থাপার গুরুতরভাবে আহত হলেও হামলা থেকে বেঁচে যান।

এদিকে শিরোমণি আকালি দলের প্রধান সুখবীর সিং বাদল এবং তার স্ত্রী এবং বাথিন্দার সাংসদ হরসিমরত কৌর বাদল এই ঘটনার নিন্দা করেছেন এবং রাজ্যের এএপি সরকারের অধীনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন।

"@AamAadmiParty শাসনের অধীনে দিবালোকে বর্বরতা পূর্ণ শক্তিতে রাজত্ব করছে। আজ সন্ধ্যায় মৌর মান্ডি ট্রাক ইউনিয়নের কাছে আরেকটি রক্তাক্ত ঘটনা ঘটেছে। এটা একেবারেই স্পষ্ট হয়ে গেছে যে গুন্ডা ও সমাজবিরোধীরা আর আইনকে ভয় পায় না এবং আইনের প্রতি ভয় পায় না। নিজেরাই," সুখবীর সিং বাদল রবিবার এক্স-কে বলেছিলেন।

"কবে মুখ্যমন্ত্রী @BhagwantMann গভীর ঘুম থেকে বেরিয়ে আসবেন এবং এই ধরনের উপাদানগুলির লাগাম টেনে ধরতে সংশোধনমূলক পদক্ষেপ নেবেন? পাঞ্জাবিরা হতাশায় অপেক্ষা করছে," তিনি বলেছিলেন৷

হরসিমরত বাদল তার পোস্টে বলেছেন, "ঘটনার পর ঘটনা। দিবালোকে। এখন আজ সন্ধ্যায় মৌর মান্ডিতে। গুন্ডা ও অসামাজিক উপাদান ইচ্ছামতো আঘাত করছে কিন্তু মুখ্যমন্ত্রী @BhagwantMann নিদ্রাহীন অবস্থায় আছেন সস্তা 'তমাশা'-এ লিপ্ত হয়ে।

"পাঞ্জাবিরা আশা করে আম আদমি পার্টির সরকার অন্তত তাদের নিরাপত্তার বোধ দেবে। এটা কি খুব বেশি জিজ্ঞাসা করা যায়?" সে বলেছিল।