নাসির, একজন প্রবীণ পাকিস্তানি অভিনেতা, যিনি সম্প্রতি ইসলামাবাদে পাকিস্তান ন্যাশনাল কাউন্সিল অফ আর্টস (PNCA) এর মহাপরিচালক হিসাবে দায়িত্ব পালন করেছেন এবং পাকিস্তানের গর্ব, তমঘা-ই-ইমতিয়াজ এবং সেরা অভিনেতা সহ অনেক মর্যাদাপূর্ণ স্বীকৃতিতে ভূষিত হয়েছেন। কিং খান তার নিজের অবদানের জন্য যথাযথ কৃতিত্ব না দেওয়ায় স্বীকৃতি না পাওয়ায় হতাশা।

সোমবার ইউটিউব চ্যানেল "জবরদাস্ট উইথ ওয়াসি শাহ"-এ একটি সাক্ষাত্কারে, তৌকির নাসির প্রকাশ করেছেন যে শাহরুখ খান প্রায়শই তার কাজের প্রশংসা করতেন এবং বিভিন্ন লোককে তার শুভেচ্ছা পাঠাতেন।

“শাহরুখ খান একজন প্রতিভাবান অভিনেতা। কিন্তু তার পক্ষ থেকে আমার অবদানের স্বীকৃতি না পাওয়াটা হতাশাজনক”, তিনি বলেন।

শাহরুখ খান যে সিনেমায় তার কাজ কপি করেছেন সেই বিষয়ে জিজ্ঞাসা করা হলে নাসির বলেন: "'কভি আলবিদা না কেহনা' ছবিতে শাহরুখের ভূমিকা 'পারওয়াজ' নাটকের তার চরিত্রের সরাসরি অনুলিপি ছিল," তিনি সাক্ষাত্কারে দাবি করেছিলেন। .

"এমনকি একটি আহত পায়ের বিশদ বিবরণ, ছবিটিতে চিত্রিত করা হয়েছে, নাটকটিতে আমার চিত্রায়ন থেকে ধার করা হয়েছে," তিনি যোগ করেছেন।

"'কভি আলবিদা না কেহনা' মূলত প্রখ্যাত লেখক মুস্তানসার হুসেন তারার লেখা পরওয়াজের গল্পের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। শাহরুখ খানকে তার অনুপ্রেরণার জন্য যথাযথ কৃতিত্ব দেওয়া উচিত ছিল,” বলেছেন তৌকির নাসির।

নাসির একধাপ এগিয়ে যান এবং এমনকি চলচ্চিত্র নির্মাতা করণ জোহরকে তার অনুপ্রেরণার জন্য তাকে এবং মুস্তানসার হুসেন তারারকে যথাযথ কৃতিত্ব না দেওয়ার জন্য ডাকেন।

"কভি আলবিদা না কেহনা", 2006 সালে মুক্তিপ্রাপ্ত একটি রোমান্টিক নাটক। ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, রানি মুখার্জি, প্রীতি জিনতা এবং কিরণ খের। ফিল্মটি বৈবাহিক অবিশ্বস্ততা এবং অকার্যকর সম্পর্কের থিমগুলি অন্বেষণ করে৷

-ডিসি/ড্যান