নিপুন ধর্মাধিকারী পরিচালিত সিনেমায় তাকে হ্যাঁ বলার জন্য কী কারণে, পশমিনা আইএএনএসকে বলেন: "প্রথমত, এই ধরনের একটি আইকনিক ফ্র্যাঞ্চাইজির সাথে কাজ করা, এটা আমার কাছে স্বপ্নের সত্যি হওয়ার মতো। তাই এটি দিয়ে শুরু করা কেবল বাহ... দ্বিতীয়ত, এটি একটি রোমান্টিক ছবি এবং আমার প্রিয় ধারা হল রোমান্টিক এবং রোমান্টিক কমেডি।"

"তৃতীয়ত, এটি আমাদের প্রজন্মের তরুণদের ভালবাসা দেখাচ্ছে। তাই এটিকে চিত্রিত করতে সক্ষম হতে, এটি এমন একটি বিষয় যা আমরা সকলেই অনেক কিছুর সাথে সম্পর্কিত। এমনকি আমাদের জীবনে এমন ঘটনা না ঘটলেও, এবং যদি আমরা না গিয়ে থাকি। আমাদের চরিত্রটি যে একই পরিস্থিতির মধ্য দিয়ে গেছে, পুরো থিমটি আমাদের সাথে খুব সম্পর্কযুক্ত, বা সহস্রাব্দের প্রেম এটি সেখানেই রয়েছে... এবং আমরা প্রতিদিনের ভিত্তিতে এটির সাথে মোকাবিলা করি, " শেয়ার করেছেন পশমিনা।

এটিকে একটি নিখুঁত অভিষেক বলে অভিহিত করে, পশমিনা বলেছেন: "এবং জিনিসগুলি এগিয়ে যাওয়ার সাথে সাথে সংগীতও এসেছে, আমাদের সাথে খুব ভাল আচরণ করা হয়েছিল, আমাদের এত যত্ন নেওয়া হয়েছিল... এটি আমার অভিষেক এবং একটি নিখুঁত মনে হচ্ছে ... সবকিছু ঠিক আছে আমার জন্য।"

তার অভিনয়ের আকাঙ্খা সম্পর্কে কথা বলতে গিয়ে, পশমিনা বলেছিলেন যে তিনি 'কোই... মিল গ্যায়া' এর সেটে সিনেমার প্রতি তার ভালবাসা আবিষ্কার করেছিলেন।

"আমি এবং আমার বোন সুরানিকা সেটে যেতাম, এবং এটি আমাদের জন্য পৃথিবীর সবচেয়ে সুখের জায়গা ছিল। আমরা মনে করতাম যে আমাদের কখনই বাড়িতে ফিরে আসা উচিত নয়। সেখানেই আমি শিখেছি যে আমি সেটে থাকা উপভোগ করি। আমার স্কুলে থিয়েটার ছিল, মিসেস অমলা, যিনি কাজের প্রতি এতটাই অনুরাগী ছিলেন, এবং আমি মনে করি সেই ক্লাসের সবাই সৃজনশীল ক্ষেত্রে চলে গেছে তার কাছে ঋণী," পশমিনা বলল।

তিনি বলেছিলেন, "সুতরাং আমি মনে করি এই দুটি ঘটনা থেকে, আমি পারফরমিং আর্টে থাকাটা কেমন ছিল তার স্বাদ পেয়েছি। আমি সবসময় অনুভব করেছি যে আমি অন্য যেকোনো কিছুর চেয়ে বেশি একজন শিল্পী, এবং এটিই আমাকে সবচেয়ে আনন্দ দেয়।"

পশমিনা আরও প্রকাশ করেছেন যে তিনি তার বড় ভাই হৃতিকের কাছ থেকে পরামর্শ পেয়েছেন এবং তিনি অধ্যবসায় মেনে চলেন।

"একটা সময় ছিল যখন আমি সিদ্ধান্ত নিচ্ছিলাম যে আমি মার্কেটিংয়ে ক্যারিয়ার করব নাকি এখানেই থাকব। আমার আত্ম-সন্দেহ ছিল, আমি এই ক্ষেত্রে যথেষ্ট ভালো ছিলাম কি না। তাই সেই মুহূর্তে, শুধু হৃতিকই নয়, কিন্তু আমার পরিবারের সবাই আমাকে উপদেশ দিয়েছিল যে 'আপনি যদি প্রতিদিন আপনার আত্মাকে এতে লাগান এবং এটির জন্য কাজ করেন তবে আপনি যা চান তা অর্জন করতে পারেন', তিনি বলেছিলেন।

তিনি উপসংহারে বলেছিলেন, "এবং এটি এমন কিছু যা আমি কেবল চলচ্চিত্রের জন্যই গ্রহণ করি না, আমি যেকোন কিছু করি। আমি যদি কিছু করতে চাই, আমি সম্পূর্ণ নিষ্ঠার সাথে তা করার চেষ্টা করি। আমি হাঁটব বা আমার লক্ষ্যে ছুটব, যদি আমি দৌড়াতে না পারি, তারপর আমি এটির দিকে হামাগুড়ি দিব, তাই আমাকে সেই পরামর্শ দেওয়া হয়েছে এবং আমি তাদের তা করতে দেখেছি।"

টিপস ফিল্মসের অধীনে রমেশ তৌরানি এবং জয়া তৌরানি দ্বারা প্রযোজিত, মুভিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রোহিত সরফ, পশমিনা, জিবরান খান এবং নায়লা গ্রেওয়াল।

এটি 21 জুন প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে।