এসএমপিএল

হায়দ্রাবাদ (তেলেঙ্গানা) [ভারত], ২৮ জুন: আতিথেয়তা শিল্পটি সার্ভড চালু করার সাথে সাথে একটি রূপান্তরমূলক অগ্রগতির সাক্ষী হতে চলেছে, একটি যুগান্তকারী প্ল্যাটফর্ম যা প্রশিক্ষণকে উন্নত করতে এবং আতিথেয়তা পেশাদারদের পরবর্তী প্রজন্মের ক্ষমতায়নের জন্য ডিজাইন করা হয়েছে৷

আমাদের দৃষ্টিভঙ্গি: একটি সর্বজনীন দৃষ্টিভঙ্গি

উচ্চাকাঙ্ক্ষী প্রার্থীরা প্রায়শই আতিথেয়তার প্রতি তাদের আবেগ এবং এই গতিশীল ক্ষেত্রে দক্ষতা অর্জনের জন্য প্রয়োজনীয় ব্যবহারিক দক্ষতার মধ্যে একটি গুরুত্বপূর্ণ ব্যবধানের মুখোমুখি হন। শেফ শঙ্কর কৃষ্ণমূর্তি এবং মুরলিধর রাও, সার্ভডের পিছনের স্বপ্নদর্শী, এই চ্যালেঞ্জটি স্বীকার করেছেন এবং পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন৷ হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে 25 বছরেরও বেশি সময় ধরে বিস্তৃত তাদের বিস্তৃত অভিজ্ঞতা--তাদের এই ব্যবধান মেটাতে অনন্যভাবে অবস্থান করেছে।

কি আলাদা পরিবেশিত সেট?

ব্যাপক পাঠ্যক্রম:

* বেসিক ওয়েটারের দক্ষতা থেকে শুরু করে উন্নত রান্নার কৌশল পর্যন্ত, পরিবেশিত সবই কভার করে। আমাদের পাঠ্যক্রমটি প্রাসঙ্গিকতা এবং ব্যবহারিকতা নিশ্চিত করার জন্য খুব যত্ন সহকারে তৈরি করা হয়েছে।

* বিশেষজ্ঞদের দ্বারা ডিজাইন করা কোর্সগুলি নিশ্চিত করে যে শিক্ষার্থীরা সেরা থেকে সরাসরি অন্তর্দৃষ্টি লাভ করে।

নমনীয় শেখার বিন্যাস:

* স্ব-শিক্ষার মডিউল: স্বল্প-মেয়াদী, স্ব-গতির কোর্সগুলি যে কোনও সময়, যে কোনও জায়গায় অ্যাক্সেসযোগ্য।

* হাইব্রিড ফরম্যাট: ব্যক্তিগত ক্লাসরুম সেশন এবং চাকরিকালীন প্রশিক্ষণের সাথে ই-লার্নিং মিশ্রিত করুন।

* বাস্তব-বিশ্বের পরিস্থিতি: পরিবেশন আপনাকে আপনার আতিথেয়তা কর্মজীবনে যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হতে হবে তার জন্য প্রস্তুত করে।

সার্টিফিকেশন এবং ক্যারিয়ার বুস্ট:

* স্বীকৃত শংসাপত্রগুলি অর্জন করুন যা আপনার নিয়োগযোগ্যতা বাড়ায় এবং উত্তেজনাপূর্ণ সুযোগের দরজা খুলে দেয়।

* আপনি একজন উদীয়মান শেফ, বাড়ির সামনের পেশাদার বা একজন ইভেন্ট ম্যানেজার হোন না কেন, সার্ভড আপনাকে গুরুত্বপূর্ণ দক্ষতার সাথে সজ্জিত করে।

আপনার আতিথেয়তা ক্যারিয়ার উন্নত করার জন্য প্রস্তুত হন!

পরিবেশিত আপনার শেখার পছন্দগুলির সাথে খাপ খায়, আপনি একজন স্ব-চালিত উত্সাহী হন বা সহযোগিতামূলক পরিবেশে উন্নতি করেন। আমরা আতিথেয়তা প্রশিক্ষণ পুনরায় সংজ্ঞায়িত এবং পেশাদারদের একটি নতুন তরঙ্গ ক্ষমতায়ন হিসাবে আমাদের সাথে যোগ দিন।

মিডিয়া বা অন্য কোন অনুসন্ধানের জন্য, অনুগ্রহ করে যোগাযোগ করুন:

প্রেস রিলেশন ইমেল: [email protected] ফোন: +91-98480 31531

পরিবেশিত সম্পর্কে: পরিবেশিত একটি অগ্রগামী প্ল্যাটফর্ম যা আতিথেয়তা প্রশিক্ষণকে রূপান্তর করতে প্রতিশ্রুতিবদ্ধ। উৎকর্ষ, উদ্ভাবন, এবং ব্যবহারিক দক্ষতার উপর ফোকাস দিয়ে, পরিবেশনের লক্ষ্য শিল্পের ভবিষ্যত নেতাদের গঠন করা।

আরও তথ্যের জন্য, www.served.co.in দেখুন

(c) 2024 পরিবেশিত সর্বস্বত্ব সংরক্ষিত।