আগরতলা (ত্রিপুরা) [ভারত], ভারতীয় জনতা পার্টির ত্রিপুরা ইউনিট রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের আগে পার্টির পূর্ববর্তী অর্জন এবং ভবিষ্যতের কর্মপন্থা নিয়ে চিন্তাভাবনা করার জন্য একটি বর্ধিত রাজ্য কার্যনির্বাহী সভা আহ্বান করার সিদ্ধান্ত নিয়েছে৷

"বর্ধিত রাজ্য কার্যনির্বাহী সভা 27 জুন থেকে 10 জুলাইয়ের মধ্যে অনুষ্ঠিত হবে। তারিখগুলি এখনও চূড়ান্ত করা হয়নি। এই জাতীয় সভাগুলি সাধারণত একদিনের জন্য পরিচালিত হয়, তবে এবার এটি কিছুটা দীর্ঘ হতে পারে কারণ মন্ডল স্তরের নেতারাও রয়েছেন। যোগ দিতে যাচ্ছি,” বলেছেন বিজেপি ত্রিপুরার সহ-সভাপতি তাপস ভট্টাচার্য।

"তাদের আসন্ন নির্বাচন সম্পর্কে সংবেদনশীল করার জন্য এই বৈঠকে জড়িত করা হচ্ছে, এবং রাজ্য নেতৃত্ব পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি সহ বিভিন্ন বিষয়ে সরাসরি তাদের মতামত শুনতে পারে," তিনি যোগ করেছেন।

প্রবীণ বিজেপি নেতা আরও জানিয়েছেন যে দলটি গত তিন মাসে ঘটে যাওয়া রাজনৈতিক বিকাশ নিয়েও আলোচনা করবে।

বিরোধী দলের নেতা জিতেন্দ্র চৌধুরীর উত্থাপিত অভিযোগে ভট্টাচার্যও তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

"আমাদের রাজ্য বিনিয়োগকারীদের আমন্ত্রণ জানাচ্ছে। আমরা বিনিয়োগকারীদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নির্ধারণ করতে পারি না। শিল্পপতিরা যে কোনও রাজনৈতিক মতাদর্শে সাবস্ক্রাইব করার স্বাধীনতায় রয়েছে। তবে, আমি এখানে যা যোগ করতে পারি তা হল এই শাসনের অধীনে কোনও অবৈধ কাজ অনুমোদিত হবে না। আসবে, তারা তাদের অর্থ বিনিয়োগ করবে, এবং তাদের এখানে কাজ করার অনুমতি দেওয়া হবে, তারপরে সমস্ত প্রয়োজনীয় ছাড়পত্র দেওয়া হবে,” ভট্টাচার্য বলেছেন।