আগরতলা (ত্রিপুরা) [ভারত], রাজ্যে আসন্ন ত্রি-স্তরীয় পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতির জন্য, ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা শুক্রবার ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নির্বাচনী সাফল্যের নিরবচ্ছিন্ন গতিবেগ নিশ্চিত করতে একটি গুরুত্বপূর্ণ সাংগঠনিক সভা আহ্বান করেছেন৷

আগরতলায় ভগত সিং ইয়ুথ হোস্টেলে অনুষ্ঠিত এই বৈঠকে বিভিন্ন বিষয়ে আলোচনার মাধ্যমে সাংগঠনিক শক্তি বাড়ানোর উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়।

মুখ্যমন্ত্রী সাহা রাজ্য জুড়ে প্রতিটি পঞ্চায়েতে বিজেপি-নির্বাচিত প্রতিনিধিদের উপস্থিতি নিশ্চিত করে তৃণমূল স্তরে শাসনের নিশ্চয়তা আরও ক্ষমতায়নের লক্ষ্যের উপর জোর দিয়েছেন।

সভায় উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি নেতৃত্বের সমস্ত জেলা সভাপতি, ব্লক সভাপতি এবং পর্যবেক্ষকরা।

ত্রি-স্তরীয় পঞ্চায়েতি রাজ ব্যবস্থার মধ্যে রয়েছে গ্রাম পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদ।

এর আগে, দলের সিনিয়র নেতারা এবং মূল স্টেকহোল্ডাররা সাম্প্রতিক লোকসভা নির্বাচনের ফলাফল পর্যালোচনা করতে এবং আসন্ন ত্রিস্টার পঞ্চায়েত নির্বাচনের জন্য কৌশল তৈরি করতে জড়ো হয়েছিল।

বৈঠকের লক্ষ্য ছিল দলের কর্মক্ষমতা বিশ্লেষণ, উন্নয়নের ক্ষেত্র চিহ্নিত করা এবং ভবিষ্যৎ নির্বাচনী সাফল্যের জন্য একটি রোডম্যাপ তৈরি করা।

একটি সরকারী প্রেস রিলিজ অনুসারে, বিশিষ্ট বিজেপি নেতাদের নেতৃত্বে একটি বিশদ আলোচনায় অংশগ্রহণকারীরা লোকসভা নির্বাচনের ফলাফলের জটিলতার মধ্যে পড়ে। বিশ্লেষণে ভোটারদের উপস্থিতি, নির্বাচনী এলাকাভিত্তিক পারফরম্যান্স, এবং জনসংখ্যাগত ব্যস্ততাকে কভার করা হয়েছে, যা দলের শক্তি এবং মনোযোগের প্রয়োজনের ক্ষেত্রে অন্তর্দৃষ্টি প্রদান করে। নেতারা নির্বাচনী তথ্য দ্বারা হাইলাইট করা চ্যালেঞ্জ মোকাবেলায় সন্তোষ এবং অঙ্গীকার উভয়ই প্রকাশ করেছেন।