লস অ্যাঞ্জেলেস, "দ্য বয়েজ" তারকা জ্যাক কায়েদ, যিনি অভিনেতা ডেনিস কায়েড এবং মেগ রায়ানের ছেলে, বলেছেন যে তিনি "নেপো বেবি" বলাতে আপত্তি করেন না এবং তিনি নিজেকে একজন "অত্যন্ত বিশেষ সুবিধাপ্রাপ্ত" ব্যক্তি বলে মনে করেন।

কায়েদ "হাঙ্গার গেমস" দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন এবং তারপর থেকে "ওপেনহেইমার" এবং প্রাইম ভিডিও শো "দ্য বয়েজ" এ অভিনয় করেছেন।

“আমি যাই করি না কেন, লোকেরা এটির প্রতি মনোযোগ আকর্ষণ করবে। লোকেরা আমাকে 'নেপো বেবি' বলেছে। আমি একমত হতে আগ্রহী, "কায়েদ ডেইলি বিস্টের "দ্য লাস্ট লাফ" পডকাস্টকে বলেছেন।

32 বছর বয়সী এই অভিনেতা বলেন, "আমি একজন অত্যন্ত সুবিধাপ্রাপ্ত ব্যক্তি, খুব তাড়াতাড়ি প্রতিনিধিত্ব পেতে সক্ষম হয়েছিলাম এবং এটি অর্ধেকেরও বেশি যুদ্ধ।"

জানতে চাইলে তিনি সচেতনভাবে রোমান্টিক কমেডি থেকে দূরে রয়েছেন, এমন একটি ধারা যা 90 এর দশকে তার মায়ের দ্বারা শাসিত ক্লাসিক যেমন "হ্যারি মেট স্যালি", "ইউ হ্যাভ গট মেল", "আইকিউ" এবং "সিয়াটলে ঘুমহীন"। .

“এটি এতটা না করার একটি সচেতন সিদ্ধান্ত ছিল। এটা ঠিক হতে হবে, কারণ, আপনি জানেন, আমার মা হচ্ছেন রম-কম-এর অবিসংবাদিত রানী। তাই আমি কেবল সেই মহাকাশে প্রবেশ করতে পারব না, এটা ঠিক হতে হবে,” বলেছেন কায়েদ, যিনি 2019 সালের সমালোচকদের দ্বারা প্রশংসিত রোম-কম “প্লাস ওয়ান”-এ মায়া এরস্কাইনের বিপরীতে অভিনয় করেছিলেন।

"সুতরাং আমি কেবল সেই স্থানটিতে যেতে পারি না, এটি সঠিক হতে হবে। এটি এমন কিছু হতে হবে যা সে যা করেছে তার থেকে যথেষ্ট আলাদা অনুভব করে। আমি তার জায়গা বা অন্য কিছু নিতে চাই না।"

নিউ ইয়র্ক ম্যাগাজিনের একটি গল্পের নিবন্ধের পরে হলিউডে "নেপো বেবি" বিতর্ক আরও তীব্র হয়েছে যেটি অন্বেষণ করেছে যে কীভাবে পারিবারিক সংযোগগুলি সেলিব্রিটিদের বাচ্চাদের শিল্পে অন্যদের তুলনায় সুবিধা দিতে সাহায্য করে৷