কেন্দ্রীয় মন্ত্রী পরিষদের সদস্যদের মধ্যে পোর্টফোলিও বরাদ্দের ঘোষণার পরে সোশ্যাল মিডিয়ায় শাহ আরও বলেছিলেন যে সহযোগিতা মন্ত্রী হিসাবে তিনি কৃষক এবং গ্রামগুলির ক্ষমতায়নের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

"প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জির প্রতি কৃতজ্ঞতা আস্থা রাখার জন্য এবং আমাকে স্বরাষ্ট্র মন্ত্রী এবং সহযোগিতা মন্ত্রীর ভূমিকা পুনরায় অর্পণ করার জন্য," শাহ এক্স-এ একটি পোস্টে বলেছেন।

"মোদি 3.0-এ, এমএইচএ নিরাপত্তা উদ্যোগগুলিকে ত্বরান্বিত ও শক্তিশালী করবে এবং প্রধানমন্ত্রী মোদির সুরক্ষিত ভারতের দৃষ্টিভঙ্গি বাস্তবায়নের জন্য নতুন পদ্ধতির প্রবর্তন করবে৷ মোদীজির সূক্ষ্ম নেতৃত্বে, সহযোগিতা মন্ত্রক কৃষক ও গ্রামগুলির ক্ষমতায়ন করতে প্রতিশ্রুতিবদ্ধ থাকবে৷ 'সহকার সে সমৃদ্ধি' এর দৃষ্টিভঙ্গি," তিনি যোগ করেছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী শাহ, মোদি সরকারের আগের দুই মেয়াদে, একটি নিরাপদ এবং সুরক্ষিত জাতি নিশ্চিত করার জন্য একটি জাতীয় নিরাপত্তা ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য ব্যাপকভাবে কাজ করে চলেছেন।

তিনি বজায় রেখেছেন যে, প্রধানমন্ত্রী মোদীর দৃষ্টিভঙ্গির সাথে সামঞ্জস্য রেখে, ভারত তার দৃঢ় নীতির ভিত্তিতে গত 10 বছরে অভ্যন্তরীণ নিরাপত্তার ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন করেছে।