নিত্যের পাশাপাশি, সিরিজটিতে অভিনয় করেছেন অন্বেষা ভিজ, ভাগ্যশ্রী লিমায়ে এবং নিধি ভানুশালী।

স্টার কাস্টের সাথে তার বন্ধন সম্পর্কে কথা বলতে গিয়ে, নিত্য, যিনি একজন নির্ভীক এবং আত্মবিশ্বাসী নিকিতা চরিত্রে অভিনয় করেছেন, ভাগ করেছেন: "আমি 'সিস্টারহুড'-এর সেটে যতটা মজা করেছি তার চেয়ে বেশি মজা পাইনি; এটি একটি পুরস্কৃত অভিজ্ঞতা ছিল এই অবিশ্বাস্য গোষ্ঠীর সাথে আমাকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য আমি সিরিজটির প্রতি গভীরভাবে কৃতজ্ঞ, যারা আমার জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।"

"তাদের প্রত্যেকের মধ্যে অপরিসীম প্রতিভা, উদারতা এবং দুষ্টুমির ইঙ্গিত রয়েছে। আমরা অফ-স্ক্রিন যে বন্ধুত্ব এবং মজা করি তাও পর্দায় প্রতিফলিত হয়, যা শোটিকে সত্যিই বিশেষ করে তোলে," তিনি বলেছিলেন।

নিত্য আরও প্রকাশ করেছেন যে তিনি সুযোগ পেলে কোন চরিত্রের সাথে অদলবদল করতে পছন্দ করতেন।

অভিনেত্রী শেয়ার করেছেন: "আমি অ্যানের সাথে আমার চরিত্রের অদলবদল করতে পছন্দ করতাম। আমি মনে করি অ্যানের গল্প বলা দরকার, কারণ তিনি এমন একজন মেয়েদের মধ্যে একজন যারা উত্পীড়নের অভিজ্ঞতা অর্জন করেছে কিন্তু অবশেষে বন্ধুদের একটি সহায়ক দল খুঁজে পেয়েছে যারা সত্যিই তাকে সাহায্য করতে চায়। "

"আমি তার গল্পের বার্তাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করি। অ্যান একটি আশ্চর্যজনকভাবে তৈরি করা চরিত্র, এবং ভাগ্যশ্রী তাকে চিত্রিত করার জন্য একটি ব্যতিক্রমী কাজ করেছেন, বিশেষ করে তার কমিক টাইমিং দিয়ে," নিত্য শেষ করেছেন।

একটি অল-গার্লস কনভেন্ট স্কুলে সেট করা, S.I.S.T.R.S., সিরিজটি চারজন ছাত্র, জোয়া, নিকিতা, অ্যান এবং গার্গীর জীবনকে অনুসরণ করে, শৈশব থেকে বয়ঃসন্ধিকাল থেকে শুরু করে নারীত্ব পর্যন্ত তাদের স্বতন্ত্র পথগুলিকে অনুসরণ করে৷

TVF-এর গার্লিয়াপা দ্বারা নির্মিত, 'সিস্টারহুড' অ্যামাজন মিনিটিভিতে স্ট্রিমিং হচ্ছে।