অনুষ্ঠানের সর্বশেষ এপিসোডের সময় এই বক্তব্য দেন অভিনেত্রী। উওরফি ঘোষণা দিয়ে তম পর্ব শুরু হয় “পানি চাহিয়ে কিয়ুনকি মুঝে ভি মির্চ লগনে লাগি হ্যায়। উফ আমি মশলা পছন্দ করি”।



ঈশিতার অপসারণ একটি শৃঙ্খল প্রতিক্রিয়া শুরু করে, আমেহা এবং নীহারিকা-এর মধ্যে একটি জ্বলন্ত শোডাউনের জন্ম দেয়। তীব্র কথোপকথন এবং আমেহার আক্রমণাত্মক অবস্থানের পরে নীহারিকা রেগে গিয়েছিলেন।



এপিসোড চলাকালীন, সানি লিওন বলেছিলেন: “পুরুষরা খুব সাধারণ, তারা যা চায় তা আপনাকে বলবে। এবং আমরা খুব জটিল, হাম নাহি বাতাতে, হুমেন আইস লাগতা হ্যায় তাদের আগেই জানা উচিত।”



পর্বের অন্য কোথাও, উওরফি স্প্লিটসভিলা থেকে ঈশিতার এক্সি এবং প্রাক্তন আইল ভিলায় তার আগমনকে প্রকাশ করে টেবিলটি ঘুরিয়ে দিয়েছে। ঈশিতার উপস্থিতি আবেগের ঘূর্ণিঝড় ছড়ায়।



ঈশিতা তার প্রাক্তনকে দেখে হতবাক হয়ে যায় এবং দিগ্বিজয় এবং উন্নতির মাঝখানে দাঁড়িয়ে উত্তেজনাকে ঈর্ষান্বিত করে তোলে।



খানক এবং অদিত গম্বুজে তাদের নতুন সম্পর্কের অবস্থা ঘোষণা করেছেন, খনা এখন আনুষ্ঠানিকভাবে 'তার মেয়ে'। সানি 'রাশ করো অর ফ্লাশ করো' টাস্কের জন্য হর্ষ এবং রুশালিকে অধিনায়ক নিযুক্ত করেছেন। টাস্কের জন্য, প্রতিযোগীরা দলে বিভক্ত হয়, গোপনীয়তা লুকানোর জন্য দৌড় দেয় যখন ডিফেন্ডাররা তাদের লুকিয়ে রাখার জন্য লড়াই করে।



রুশালি যেমন শোভিকা, কাশিশ, নিধি, আমেহা, আদ্দি, যশবন্ত, দেব, অনিকেত এবং যুবরাজকে বেছে নেয়, হর্ষ তার দলে আকৃতি, আনিকা, খানক, দেওয়াঙ্গিনী, নীহারিকা, সিওয়েত আরবাজ, অদিত এবং আয়ুষ্মানকে একত্রিত করে।



'MTV Splitsvilla X5: ExSqueeze Me Please' MTV এবং Jio Cinema-এ উপলব্ধ৷