নয়াদিল্লি, বিশিষ্ট ব্যক্তিত্বদের একটু কম আত্মমগ্ন হওয়া এবং একটু বেশি দেওয়া শুরু করা দরকার, ফিল্ম নির্মাতা জয় মেহতা বলেছেন, তেলুগু সুপারস্টার নাগার্জুনের দেহরক্ষী একটি বিমানবন্দরে একটি ভিন্নভাবে-অক্ষম ভক্তকে ধাক্কা দেওয়ার ভাইরাল ভিডিওর প্রতিক্রিয়া জানিয়ে।

রবিবার সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ঘুরতে শুরু করে। এটিতে অভিনেতাকে তার নিরাপত্তা বিশদ এবং তার "কুবের" সহ-অভিনেতা ধানুশ সহ একটি বিমানবন্দর থেকে হাঁটতে দেখা গেছে।

ভক্ত, দৃশ্যত একজন ক্যাফে স্টাফ, নাগার্জুনের কাছাকাছি আসার চেষ্টা করেছিল কিন্তু তার দেহরক্ষী তাকে ধাক্কা দিয়েছিল, তাকে হোঁচট খেতে হয়েছিল এবং প্রায় পড়ে গিয়েছিল। দেহরক্ষী অবশ্য তাকে উঠতে সাহায্য করেন।

নাগার্জুন পরে ঘটনার জন্য ক্ষমা চেয়েছিলেন, বলেছিলেন যে কী হয়েছিল সে সম্পর্কে তিনি অবগত ছিলেন না।

"এটা আমার নজরে এসেছে... এমনটা হওয়া উচিত ছিল না!! আমি ভদ্রলোকের কাছে ক্ষমাপ্রার্থী এবং প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করব যাতে ভবিষ্যতে এটি না ঘটে!!" নাগার্জুন রবিবার লিখেছেন যে তিনি তার এক্স অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করেছেন।

চলচ্চিত্র নির্মাতা হানসাল মেহতার ছেলে জয় মেহতা, সোমবার এক্স-এ একটি দীর্ঘ নোট পোস্ট করেছেন এবং বলেছেন যে সেলিব্রিটিদের সুরক্ষার বিশদটি ভক্তদের সাথে সম্মানজনক আচরণ করার বিষয়ে সংবেদনশীল হওয়া দরকার।

"নিরাপত্তা রক্ষীদের উচিত কীভাবে একটি ভিড়কে আরও ভাল এবং আরও সম্মানের সাথে নিয়ন্ত্রণ করা যায় সে সম্পর্কে শিক্ষিত হওয়া উচিত। সেলিব্রিটি/রাজনীতিবিদ/খেলোয়াড়দের একটু কম আত্মমগ্ন হওয়া এবং একটু বেশি দান করা শুরু করা দরকার।

"এখানে আমাকে ভুল বুঝবেন না। আমি এই অভিনেতাকে ভালোবাসি, আমি তাকে সবসময়ই ভালোবাসি। কিন্তু আমি ঘৃণা করি যে তিনি এমন একজন ব্যক্তির দিকে তাকাতেও বিরক্ত হননি যে তার মধ্যে ঢুকেছিল এবং এমনকি পিছনে ফিরে তাকাতেও বিরক্ত হয়নি। যে ব্যক্তি তার নিরাপত্তারক্ষী তাকে তাড়িয়ে দিয়েছে! জয় মেহতা পোস্ট করেছেন।

অভিনেতাদের বিশাল সাফল্যের কারণ হল "সম্মান, প্রশংসা এবং প্রশংসা" তারা "অসংগত" লোকদের কাছ থেকে পায়, তিনি যোগ করেন।

পরিচালক, "লুটেরে" এবং "স্ক্যাম 1992: দ্য হর্ষদ মেহতা স্টোরি" সিরিজে তার কাজের জন্য পরিচিত, তারপরে তার ভাই পল্লব সম্পর্কে কথা বলেন, যিনি ডাউন’স সিনড্রোমে আক্রান্ত এবং বলিউড সুপারস্টার শাহরুখ খান এবং সালমান খানের একজন বড় ভক্ত।

"আসলে যা আমার হৃদয় ভেঙ্গে ফেলবে তা হল... আমি যদি কখনো আমার ছোট ভাইকে আমার সাথে একটি ইন্ডাস্ট্রি ফিল্ম স্ক্রীনিংয়ে নিয়ে যাই, এবং এই ইভেন্টে তার দুটি আইডল উপস্থিত ছিল। আমি চাই না আমার ভাইয়ের নির্দোষতা এবং বোঝার অভাব। তাকে যে কেউ এভাবে ধাক্কা দিতে/ ছুঁড়ে ফেলতে, সে যেই হোক না কেন।

"... আমি মনে করি একজন শিক্ষিত ব্যক্তিকে একটু সচেতন এবং কোমল হতে শেখানোর পরিবর্তে আমাকে শুধু প্রতিবন্ধী শিশুটিকে মাথা নিচু রাখতে এবং মুখ বন্ধ রাখতে শেখাতে হবে," তিনি যোগ করেছেন।

হানসাল মেহতা X-এ তার ছেলের পোস্ট শেয়ার করেছেন এবং বলেছেন পল্লবও নাগার্জুনের একজন "ফ্যান"।

"আমি তার ভাই, তার ঘনিষ্ঠ বন্ধুদের মাধ্যমে বিভিন্ন সময়ে অনুরোধ করেছিলাম যে তারকাটির সাথে দেখা হওয়া তার কাছে বিশ্বের অর্থ হবে। এবং এটি আমার ছেলেকে আমার উপহার হবে। যখন তার চোখের অপারেশন করা হয়েছিল তখন তিনি সংবাদপত্রে প্রথম ব্যক্তিকে চিনতে পেরেছিলেন। যে তারকা," তিনি বলেন.

তবে অভিনেতা দলের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি বলে জানিয়েছেন নির্মাতা।

"আমি হাল ছেড়ে দিয়েছি। এখন বছরের পর বছর ধরে পল্লুর জ্ঞানীয় ক্ষমতা হ্রাস পেয়েছে। এবং এটি ঘটলেও এর কোন অর্থ থাকবে না," তিনি যোগ করেছেন।