পিএনএন

নয়াদিল্লি [ভারত], 25 জুন: নটরাজ গর্বিতভাবে "NutrajSnackrite ডেইলি নিউট্রিশন প্যাক" লঞ্চ করার ঘোষণা করেছে, যা সুস্বাদু, পুষ্টিকর ট্রেইল মিক্সের পাউচ সহ একটি দুর্দান্ত প্যাক। এই প্রতিশ্রুতি গ্রাহকদের উচ্চ-মানের, স্বাস্থ্যকর, সুস্বাদু খাবারের বিকল্প প্রদানের জন্য নটরাজের উত্সর্গের উদাহরণ দেয়।

1926 সাল থেকে বাদাম এবং শুকনো ফলের ব্যবসায় চার প্রজন্মের ক্রমবর্ধমান প্রতিশ্রুতির দ্বারা সমর্থিত, নুটরাজ বাদাম এবং শুকনো ফলের বাজারে ব্র্যান্ড সচেতনতা তৈরিতে অগ্রগামী। কোম্পানিটি ধারাবাহিকভাবে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন পণ্য সরবরাহ করে ভারতীয় গ্রাহকদের হৃদয়ে একটি বিশেষ স্থান অর্জন করেছে।

বিভিন্ন স্বাদ, পছন্দ এবং চাহিদা পূরণ করে এমন প্রিমিয়াম মিশ্রণ তৈরি করতে নটরাজ সারা বিশ্ব থেকে সেরা বাদাম এবং শুকনো ফল সংগ্রহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। Snackrite পরিসর উদ্ভাবনী মিশ্রণে বাদাম, বীজ এবং শুকনো ফলের ভালোতাকে একত্রিত করে, যা যেতে যেতে স্ন্যাকিং বা প্রতিদিন পরিকল্পিত পুষ্টিকর খাবার গ্রহণের জন্য তাদের আদর্শ করে তোলে। গুণমান, স্বাদ এবং স্বাস্থ্যের উপর ফোকাস রেখে, নটরাজ বিশ্বাস করে যে স্ন্যাক্রাইট পরিসর গ্রাহকদের জন্য স্ন্যাকিংয়ের অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করবে এবং স্বাস্থ্যকর এবং আনন্দদায়ক সুস্বাদু খাবারের জন্য প্রথম পছন্দ হয়ে উঠবে।

NutrajSnackrite ডেইলি নিউট্রিশন প্যাক প্রতিদিনের চাহিদা অনুযায়ী উচ্চ মানের, পুষ্টিকর স্ন্যাকস প্রদানের প্রতি নটরাজের প্রতিশ্রুতি প্রতিফলিত করে। প্যাকটিতে 25 গ্রাম ওজনের 21টি ট্রেইল মিক্স পাউচ রয়েছে, যা স্বাস্থ্যকর স্ন্যাকিংয়ের সুবিধা দেয়। সাতটি স্বতন্ত্র স্বাদ এবং উনিশটি পুষ্টিকর উপাদান সহ, এই প্যাকটি মানসম্পন্ন পুষ্টি প্রদানের সাথে সাথে স্বাদের কুঁড়িকে উত্তেজিত করার প্রতিশ্রুতি দেয়। এটি ফিটনেস উত্সাহী, অফিস কর্মী, সিনিয়র, প্রাপ্তবয়স্ক এবং ছাত্রদের জন্য একটি আদর্শ পছন্দ। এটি ভ্রমণ, পার্টি বা অফিস স্ন্যাকিংয়ের জন্য উপযুক্ত। উপরন্তু, প্যাকটিতে আপনার প্রিয় স্ন্যাকস কোথাও বহন করার জন্য একটি কমপ্যাক্ট, পুনরায় ব্যবহারযোগ্য টিফিন বক্স রয়েছে।

একটি নেতৃস্থানীয় শুকনো ফলের ব্র্যান্ড হিসাবে তার যাত্রা জুড়ে, নটরাজ দীর্ঘস্থায়ী মূল্য প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। কোম্পানীটি ভোক্তাদের স্ন্যাকিং আচরণের বিকাশের প্রতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে এবং পুষ্টি এবং স্বাদের উপর ব্যাপক গবেষণার মাধ্যমে এর ট্রেইল মিশ্রণের পরিসীমা তৈরি করেছে। নটরাজের ব্যবস্থাপনা পরিচালক গুঞ্জন জৈনের মতে, নতুন চালু হওয়া স্ন্যাক্রাইট এই প্রচেষ্টার উদাহরণ দেয়। একটি যুগে যেখানে জাঙ্ক স্ন্যাকিং একটি আদর্শ হয়ে উঠেছে সেখানে স্বাস্থ্যকর স্ন্যাকিংয়ের অভ্যাসের সংস্কৃতি গড়ে তোলার পক্ষে ওকালতি করার বিষয়ে তিনি অত্যন্ত দৃঢ়ভাবে অনুভব করেন। '21 দিনের চক্র', প্রতিদিন একটি মিনি প্যাক অফার করে, 21 দিনের মধ্যে অভ্যাস গঠনের সময়-পরীক্ষিত ধারণা থেকে আঁকা হয়।

ব্যাপক বাজারে পৌঁছানো নিশ্চিত করতে, NutrajSnackrite ডেইলি নিউট্রিশন প্যাক গ্রাহকদের জন্য Nutraj.com, Amazon, Flipkart এবং Smytten-এ অনলাইন সহ বিভিন্ন প্ল্যাটফর্মে উপলব্ধ। এটি ফিজিক্যাল স্টোরগুলিতেও পাওয়া যায়, যার মধ্যে রয়েছে নাট লাউঞ্জ, নটরাজের খুচরো শুকনো ফলের দোকানের নিজস্ব চেইনের অংশ, রিলায়েন্স স্টোর এবং ডি-মার্ট।

Nutraj তার সম্মানিত গ্রাহকদের তাদের দৈনিক পুষ্টি প্যাক সহ একটি প্রফুল্ল, স্বাস্থ্যকর, রুচিশীল, এবং স্বাস্থ্যকর স্ন্যাকিং যাত্রা শুরু করার জন্য আমন্ত্রণ জানায়।

আরও তথ্যের জন্য, আপনি https://www.nutraj.com/ এ যেতে পারেন