মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেতা ধীরাজ ধুপার তার স্ত্রী ভিনি অরোরাকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে একটি হৃদয়গ্রাহী নোট লিখেছেন৷ তিনি তার স্ত্রীর সাথে একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন এবং একসাথে তাদের আনন্দের মুহুর্তের ঝলক।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে, তিনি ভিডিওটি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, "যে মহিলার কাছে আমার হৃদয়, আমার আত্মা এবং আমার ভালবাসা রয়েছে তার জন্য শুভ জন্মদিন। তোমার সাথে প্রতিদিন একটি উপহার। প্রতি বছর পার হওয়ার সাথে সাথে, শুধু তোমার জন্য আমার ভালবাসা। আপনি আমার সব কিছু বলতে পারেন.

তার পোস্টের পরে, অনেক ভক্তও তাকে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। "হাইইইইইইইই খুব সুন্দর!!!! হ্যাপিস্ট বার্থডে ভিনি.. আপনি জীবনে জিতেছেন কারণ ডিডি আপনার জীবনসঙ্গী, অনেক ভালবাসা..#ধীরজধুপার #ভিন্নিয়ারোরাধুপার #birthdaybash2024," একজন ভক্ত লিখেছেন।

অন্য একজন ভক্ত উল্লেখ করেছেন, "তার জন্য শুভ জন্মদিন, তোমরা উভয়েই সবচেয়ে সুখী প্রেমিক জনতা হও"

"শুভ জন্মদিন @vinnyaroradhoopar ম্যাম.. অনেক ভালবাসা এবং সুখ," মন্তব্য করেছেন একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী৷

রিধি ডোগরা ভিনি অরোরাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, "সেরা মেয়েকে শুভ এবং সুস্থ জন্মদিনের শুভেচ্ছা।" সাসুরাল সিমার কা খ্যাত জয়তি বাটিয়া উল্লেখ করেছেন, "#Happytouuuuuu my gorgeous girl..u r rock solid & I love you so much @vinnyaroradhoopar," তিনি লিখেছেন।

https://www.instagram.com/reel/C8vtnkbKnMd/?utm_source=iwtnkbKnMd/?utm_source=iWZL_Py=iWZL520 [/ ইউআরএল]

2009 সালে 'মাতা পিটা কে চারন মে স্বর্গ'-এর সেটে ধীরাজ এবং ভিনির দেখা হয় এবং প্রেমে পড়ে যায়। 2016 সালে গাঁটছড়া বাঁধেন তারা।

ধীরজ 'সসুরাল সিমার কা', 'শেরদিল শেরগিল', 'কুন্ডলি ভাগ্য' এর মতো বেশ কয়েকটি টিভি শোতে কাজ করার জন্য পরিচিত। অন্যদিকে 'কস্তুরী' দিয়ে অভিনয় জীবন শুরু করেন ভিনি। পরে তিনি 'কুছ ইজ তারা' এবং 'আথবান বচন'-এ অভিনয় করেন। তিনি 'মাত পিতাহ কে চারন মে স্বর্গ', 'শুভ বিভা' এবং 'ইতনা করো না মুঝে প্যায়ার'-এর মতো শোতে বিশিষ্ট ভূমিকায় অভিনয় করেছেন। 'লাডো- বীরপুর কি মারদানি' ছবিতে জুহি শেঠির ভূমিকায় দেখা গেছে তাকে।