• কোর্স পজিশনিং, বিষয়বস্তু, TG এবং মূল্যের উপর বাজারের অন্তর্দৃষ্টি ব্যবহার করে

জারো এডুকেশন 32টি বিখ্যাত প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব করেছে যেমন আইআইএম, আইআইটি, ভারতের শীর্ষস্থানীয় বি-স্কুল এবং বিশ্ববিদ্যালয়গুলির মতো সিম্বোসিস, অ্যামিটি, মণিপাল বিশ্ববিদ্যালয়, ডি ওয়াই পাতিল বিশ্ববিদ্যালয়। বিশ্বব্যাপী, তারা Wharton, MIT Sloan এবং অস্ট্রেলিয়া, কানাডার বিশ্ববিদ্যালয় এবং আরও অনেকের সাথে অংশীদারিত্ব করেছে। তাদের 15 বছরের যাত্রায় এ পর্যন্ত 3,50,000 এরও বেশি শিক্ষার্থী তালিকাভুক্তি হয়েছে।

লেখক ডঃ সঞ্জয় সালুনখে

জারো এডুকেশনের তালিকাভুক্তির অংশের প্রায় 48% পারফরম্যান্স মার্কেটিং দ্বারা, 12% জৈব তালিকাভুক্তি এবং ডাটাবেস লিড দ্বারা চালিত হয়, যা এর ব্যবসায়িক বুদ্ধিমত্তা, মূল্য নির্ধারণ, ভৌগলিক সম্প্রসারণ, প্রোগ্রাম অবস্থান, বিষয়বস্তু এবং মূল্যের অন্তর্দৃষ্টি দ্বারা উন্নত হয়। Jaro Education বিপণন উত্স, প্রচারাভিযান, ওয়েবসাইট সম্পদ এবং ছাত্র যোগাযোগ পরীক্ষা করার জন্য ডেটা-চালিত বিপণন কৌশলগুলি নিযুক্ত করে যাতে এর বিপণন ব্যয়ের কার্যকারিতা উন্নত করা যায় যাতে তার প্রোগ্রামগুলিতে তালিকাভুক্তি বাড়াতে নতুন ছাত্র দর্শকদের প্রসারিত করতে সহায়তা করে৷ Jaro Education-এর বিপণন, ব্র্যান্ডিং এবং বিজ্ঞাপনের কৌশলগুলি বিভিন্ন ধরণের ডেটা সেটের উপর আঁকে এবং মূল বাজারের ভেরিয়েবলের উপর ভিত্তি করে, যার মধ্যে একটি ডিগ্রির বিদ্যমান বাজারের আকার, সম্ভাব্য ছাত্র জনসংখ্যা এবং ক্লায়েন্টের বৈশিষ্ট্য রয়েছে। এটি বিশ্বাস করে যে সম্ভাব্য বৃদ্ধির সুযোগগুলি সনাক্ত করার জন্য এটির পদ্ধতি এটিকে সফলতার সর্বোচ্চ সম্ভাবনা রয়েছে এমন বিশ্ববিদ্যালয়গুলিতে পদ্ধতিগতভাবে ডিগ্রী সনাক্ত করতে সক্ষম করে। এটি বিপণনের কার্যকারিতা উন্নত করতে, বিপণন উত্স পরীক্ষা করতে এবং এর শিক্ষার্থীদের জন্য তালিকাভুক্তির অভিজ্ঞতা উন্নত করতে ডেটা-চালিত বিপণন কৌশলগুলি ব্যবহার করে৷

Jaro Education-এর বিপণন, ব্র্যান্ডিং এবং বিজ্ঞাপনের কৌশলগুলি বিভিন্ন ধরণের ডেটা সেটের উপর আঁকে এবং মূল বাজারের ভেরিয়েবলের উপর ভিত্তি করে, যার মধ্যে একটি ডিগ্রির বিদ্যমান বাজারের আকার, সম্ভাব্য ছাত্র জনসংখ্যা এবং ক্লায়েন্টের বৈশিষ্ট্য রয়েছে।

"আমরা বিশ্বাস করি যে সম্ভাব্য বৃদ্ধির সুযোগগুলি সনাক্ত করার জন্য আমাদের পদ্ধতি আমাদেরকে পদ্ধতিগতভাবে বিশ্ববিদ্যালয়গুলিতে ডিগ্রীগুলি সনাক্ত করতে সক্ষম করে যা আমরা বিশ্বাস করি যে সাফল্যের সর্বোচ্চ সম্ভাবনা রয়েছে৷ আমরা বিপণনের কার্যকারিতা উন্নত করতে, বিপণন উত্স পরীক্ষা করতে এবং আমাদের শিক্ষার্থীদের জন্য তালিকাভুক্তির অভিজ্ঞতা উন্নত করতে ডেটা-চালিত বিপণন কৌশলগুলি ব্যবহার করি। আমরা বিপণন, ব্র্যান্ডিং এবং বিজ্ঞাপন পরিষেবাগুলির জন্য বেশ কয়েকটি বিপণন সংস্থার সাথে জড়িত হয়েছি।

আমাদের ব্যক্তিগতকৃত কাউন্সেলিং ফোকাসড সেলস পদ্ধতির কারণে আমাদের তালিকাভুক্তির অংশের 48% এর বেশি পারফরম্যান্স মার্কেটিং, 12% অর্গানিক এনরোলমেন্ট এবং ডাটাবেস লিড দ্বারা চালিত হয় যা ক্যাম্পাস ইমারসিভ লার্নিং স্টুডিও সেটআপে, ক্যাম্পাস ইমারসিভ টেক-সমর্থিত ক্লাসরুমের বাইরে শিক্ষার্থীদের সাথে নিয়মিত টাচপয়েন্ট স্থাপন করে। , কারিগরি সহায়তা সহ শেখার ব্যবস্থাপনা সিস্টেম, যা আমাদের সফলভাবে নথিভুক্তকরণ এবং শিক্ষার্থীদের অনবোর্ডিং এবং শিক্ষার্থীদের সন্তুষ্টি নিশ্চিত করার জন্য একটি প্রমাণিত ট্র্যাক রেকর্ড স্থাপন করতে সক্ষম করেছে,” বলেছেন ডাঃ সঞ্জয় সালুনখে, CMD, Jaro Education।

শিক্ষার্থীদের সাথে একাডেমিক ফ্যাকাল্টি এবং অ্যাডমিনিস্ট্রেটরদের নেটওয়ার্কের একীকরণ, কাউন্সেলিং ফোকাসড সেলস অ্যাপ্রোচ এবং টার্গেটেড পারফরম্যান্স মার্কেটিং বাজার-নেতৃস্থানীয় তালিকাভুক্তি রূপান্তর এবং শক্তিশালী ব্র্যান্ড রিকলের দিকে পরিচালিত করেছে।

জারো এডুকেশন বিশ্বাস করে যে একটি স্থির এবং টেকসই পদ্ধতি একটি কোম্পানির বৃদ্ধির জন্য একটি বিজ্ঞ কৌশল। Jaro Education FY24 বন্ধ করেছে ₹203 কোটি দিয়ে, যা বছরে ভিত্তিতে 61% বৃদ্ধি পেয়েছে, ভারত ও বিদেশের টিয়ার I প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্ব বৃদ্ধির পাশাপাশি ভৌগলিক সম্প্রসারণ, ছাত্র তালিকাভুক্তির বৃদ্ধি, প্রতি আরও প্রোগ্রাম ইনস্টিটিউট এবং ফি বৃদ্ধি.

ডাঃ সঞ্জয় সালুনখে, সিএমডি, জারো এডুকেশন সম্পর্কে: ডাঃ সালুনখে একজন প্রথম প্রজন্মের উদ্যোক্তা এবং ভারতে এবং বিশ্বব্যাপী এডটেক, এইচআর এবং ব্যাঙ্কিং-এ তিন দশকের বেশি অভিজ্ঞতা রয়েছে। তিনি ভারতের অনলাইন শিক্ষার ক্ষেত্রে অত্যন্ত সম্মানিত এবং প্রভাবশালী প্রবীণদের একজন হিসাবে স্বীকৃত।

(অস্বীকৃতি: উপরের প্রেস রিলিজটি HT সিন্ডিকেশন দ্বারা সরবরাহ করা হয়েছে এবং এই বিষয়বস্তুর কোন সম্পাদকীয় দায়িত্ব নেবে না।)