'দ্য লিজেন্ড অফ হনুমান 4'-এ অ্যানিমেশনটি অভিনেতাদের কণ্ঠ অনুসারে করা হয়েছে, যা ভিজ্যুয়াল রেফারেন্সের অনুপস্থিতিতে এটিকে আরও চ্যালেঞ্জিং করে তোলে।

শারদ বলেছেন: "এই সিরিজটি সুন্দরভাবে ওটিটি স্পেসে অ্যানিমেশন এনেছে, ভারতীয় শাস্ত্রের মাহাত্ম্য প্রদর্শন করে এবং ভারতীয় ওটিটি স্পেসে অ্যানিমেশনে বিপ্লব ঘটিয়েছে। যারা 'দ্য লিজেন্ড অফ হনুমান' দেখেছেন তাদের প্রত্যেকেই জ্ঞানের বোধ অর্জন করেছে, এবং আমি আমি যতবারই ডাবিং স্টুডিও থেকে বের হয়েছি ততবারই আমি যে সিজনে কাজ করেছি তা আমাকে এক গভীর অনুভূতি দিয়েছে।"

অভিনেতা আত্মবিশ্বাসী যে প্রতিটি পর্ব দর্শকদের মধ্যে সেই অনুভূতি জাগিয়ে তোলে। সিজন 4 হনুমান এবং রাবনের পাশাপাশি কুম্ভকরণের মাহাত্ম্য সমন্বিত প্লট টুইস্টে পরিপূর্ণ।

তিনি আরও উল্লেখ করেছেন: “মুখের অভিনয়ের চেয়ে ভয়েস অ্যাক্টিং অনেক বেশি চ্যালেঞ্জিং এবং এটি এমন একটি নৈপুণ্য যা প্রায়শই অচেনা হয়ে যায়। এটি এখন জনপ্রিয়তা অর্জন দেখে আমার খুব খুশি হয়। 'দ্য লিজেন্ড অফ হনুমান'-এর অংশ হতে পেরে আমি অবিশ্বাস্যভাবে গর্বিত।"

গ্রাফিক ইন্ডিয়ার সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও শরদ দেবরাজন বলেছেন: “সিজন 4-এ, আমরা কুম্ভকরণ এবং ইন্দ্রজিতের দুটি বিশাল হুমকির বিরুদ্ধে আমাদের নায়কদের জন্য একটি শক্তিশালী যুদ্ধের মধ্যে ডুব দিয়েছি। এই যুদ্ধগুলির প্রতিটির জন্য হনুমানকে শক্তির অর্থ সম্পর্কে নতুন সত্য খুঁজে বের করার জন্য নিজের মধ্যেও তাকাতে হবে এবং সফল হওয়ার জন্য তাকে কীভাবে তার নিজের বিশাল শক্তি ব্যবহার করতে হবে।"

'The Legend of Hanuman 4' 5 জুন Disney+ Hotstar-এ ড্রপ হবে।