এই ত্রৈমাসিক ইভেন্টের লক্ষ্য হল সচেতনতা তৈরি করা এবং মানসিক স্বাস্থ্য সম্পর্কে খোলামেলা আলোচনা করা।

দীপিকা, LiveLoveLaugh-এর প্রতিষ্ঠাতা, বলেছেন: “গত দশকে, LLL গুরুত্বপূর্ণ মানসিক স্বাস্থ্য কথোপকথনের জন্য সফলভাবে একটি নিরাপদ স্থান তৈরি করতে পেরেছে। 'লেকচার সিরিজ আনপ্লাগড'-এর সাথে, LLL-এর লক্ষ্য হল সম্পর্কিত গল্পগুলি অফার করার মাধ্যমে আরও বৃহত্তর শ্রোতাদের কাছে পৌঁছানো যা ব্যক্তি, সম্প্রদায় এবং ব্যাপকভাবে সমাজের উপর আমাদের প্রভাবকে আরও শক্তিশালী করতে পারে।"

এই সিরিজটি বিশিষ্ট ব্যক্তিদের সাফল্য, ব্যর্থতা, বিজয় এবং শেখার বিষয়ে তাদের জীবিত অভিজ্ঞতা এবং অন্তর্দৃষ্টি ভাগ করে নেবে।

"ব্যক্তিগত গল্পগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করার মাধ্যমে, আমরা সংযোগ এবং আশার অনুভূতি এবং একটি বোঝার যে মানসিক স্বাস্থ্য চ্যালেঞ্জগুলি মানুষের অভিজ্ঞতার একটি সাধারণ অংশ, "বলতে চাই, সাইকিয়াট্রিস্ট এবং LiveLoveLaugh-এর চেয়ারপারসন শ্যাম ভাট৷

'লেকচার সিরিজ আনপ্লাগড' দীপিকার বোন আনিশা পাডুকোন, LiveLoveLaugh-এর সিইও এবং শ্যাম ভাট দ্বারা সহ-হোস্ট করা হয়, যিনি বিশেষজ্ঞ অন্তর্দৃষ্টি প্রদান করেন।

প্রথম পর্বে, অভিনেতা, প্রভাবশালী, এবং বিষয়বস্তু নির্মাতা ড্যানিশ সাইত একটি আকর্ষক আলোচনায় তার মানসিক স্বাস্থ্যের কৌশল এবং অভিজ্ঞতা শেয়ার করেছেন।

"একজন মনোরোগ বিশেষজ্ঞকে দেখে সত্যিই আমাকে সুস্থ করে তোলে কারণ ওষুধটি আমার মনকে শান্ত করতে সাহায্য করেছিল," সেত 'লেকচার সিরিজ আনপ্লাগড' পর্বের সময় নোট করেছেন, যখন ব্যক্তিদের জীবনের চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য একটি স্ব-সহানুভূতিশীল দৃষ্টিভঙ্গি ব্যবহার করার পরামর্শ দিয়েছিলেন।

'লেকচার সিরিজ আনপ্লাগড' পর্বগুলি ফাউন্ডেশনের ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে পাওয়া যাবে।