ইভেন্টটি লেডিস ইউরোপিয়ান ট্যুর এবং ডিপি ওয়ার্ল্ড ট্যুর উভয়েরই সহ-অনুমোদিত। LET এবং DPWT একটি পুরস্কার তহবিল এবং একটি ট্রফির জন্য 78 জন পুরুষ এবং 78 জন মহিলা একই গ্রুপে খেলতে দেখবে। দীক্ষা যখন মহিলাদের বিভাগে খেলবে, শুভঙ্কর শর্মা পুরুষদের ইভেন্টে থাকবেন। শর্মা গত বছর T-58 ছিলেন কিন্তু 2021 এবং 2022 সালে কাট মিস করেন।

যাইহোক, প্যারিস অলিম্পিকে নায়ক-সমর্থিত তারকা দীক্ষা সাম্প্রতিক সংস্করণে ইভেন্টে কাট মিস করেছেন। তিনি তার ভাগ্য উল্টাতে খুঁজছেন হবে. এখন এটি প্যারিস গেমসের জন্য তার প্রস্তুতির অংশ। এই মরসুমে দীক্ষা লাল্লা মেরিয়াম এবং জোবার্গ লেডিসে শীর্ষ-10 পেয়েছে। যাইহোক, শেষ সাতটি শুরুতে, তিনি শীর্ষ 10 তে ছিলেন না কিন্তু তার শেষ সাতটি শুরুর পাঁচটিতে শীর্ষ 25-এ থাকার ধারাবাহিকতা বজায় রেখেছেন।

এই মরসুমের পরে দিক্ষা প্যারিস অলিম্পিক ছাড়াও ইভিয়ান এবং এআইজি ওপেনে দুটি মেজর খেলবেন। স্কটিশ ওপেনেও খেলবেন তিনি। এই টুর্নামেন্টে 156 জন খেলোয়াড় 72-হোল স্ট্রোক প্লে ফরম্যাটে শীর্ষ 65 পেশাদারদের মধ্যে কাটার সাথে এবং 36 ছিদ্রের পরে টাই দেখতে পাবেন।

লিন গ্রান্ট, যিনি 2022 স্ক্যান্ডিনেভিয়ান মিক্সড জিতে ইতিহাস তৈরি করেছেন, তিনি তার নিজ শহর হেলসিংবার্গে ফিরে এসেছেন। গ্রান্ট এলইটি-তে পাঁচবারের বিজয়ী এবং কোস্টা দেল সোলের 2022 রেসও জিতেছেন, তিনি বছরের দ্বিতীয় এলইটি শুরুতে এটিকে টিকিয়ে রাখবেন।