পুলিশের নথি অনুযায়ী, ভাউ দিল্লি-এনসিআর অঞ্চলে লক্ষ্যবস্তু হত্যা, আর্থিকভাবে অনুপ্রাণিত গুলি এবং চাঁদাবাজি সহ অসংখ্য অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। ব্যবসায়ীদের ভয় দেখানো এবং নিয়ন্ত্রণ বজায় রাখার জন্য হুমকিমূলক ফোন করার জন্য তিনি কুখ্যাত।

ভাউ হরিয়ানার রোহতকের রিতোলি গ্রামের বাসিন্দা এবং মোস ওয়ান্টেড অপরাধীদের তালিকাভুক্ত। সে ভারত থেকে পালিয়ে গেছে এবং বর্তমানে পর্তুগাল থেকে তার অপরাধের নেটওয়ার্ক তৈরি করছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) সঞ্জয় ভাটিয়ার মতে 6 মে সন্ধ্যায়, তিলক নগর পুলিশ স্টেশনে গুলি চালানোর একটি ঘটনা জানানো হয়েছিল যেখানে তিনজন ব্যক্তি তাদের গ্যাং লিডার হিমাংশুকে ভয় তৈরি করতে ফিউশন সিএ শোরুমের ভিতরে এবং বাইরে নির্বিচারে গুলি চালায়। ব্যবসায়ীদের মধ্যে ভাউ।

“এই ঘটনায় ছয়জন আহত হয়েছেন। ঘটনাস্থল ত্যাগ করার আগে, অভিযুক্ত ব্যক্তিরা নিজেদের হিমাংশু ভা গ্যাংয়ের সিন্ডিকেট হিসাবে দাবি করে একটি নোট রেখে গেছে, "ভাটিয়া বলেছিলেন।

পরের দিন, 7 মে, অভিযোগকারী একটি আন্তর্জাতিক ভিওআইপি নম্বর থেকে একটি হুমকিমূলক কল পান। ফোনকারী নিজেকে হিমাংশু ভাই বলে দাবি করে পাঁচ কোটি টাকা দাবি করে।

“14 মে, মামলার আরও তদন্ত ক্রাইম ব্রাঞ্চকে অর্পণ করা হয়েছিল তদন্তের সময়, এটি পাওয়া গেছে যে হিমাংশু এবং তার সহযোগীদের সিন্ডিকেট আর্থিক সুবিধার জন্য ক্রমাগত বেআইনি কার্যকলাপে লিপ্ত ছিল তাই, হিমাংশু ভাইয়ের বিরুদ্ধে MCOC আইন চালু করা হয়েছে। গ্যাং আরও তদন্ত করা হচ্ছে,” ভাটিয়া যোগ করেছেন।