থানে, মহারাষ্ট্রের থানে জেলায় 59 বছর বয়সী এক ব্যক্তিকে তার মুখের মধ্যে কাগজের বল ঢুকিয়ে তার নয় বছরের ছেলেকে হত্যা করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে, বুধবার পুলিশ জানিয়েছে।

সোমবার-মঙ্গলবার মধ্যবর্তী রাতে সাহাপুর তালুকের অধীনে কাসারা এলাকার ওয়াশালায় ঘটে যাওয়া ঘটনার সময় অভিযুক্ত ব্যক্তি মদ্যপ ছিল, তারা বলেছে, অপরাধের সঠিক কারণ এখনও জানা যায়নি।

পুলিশ কন্ট্রোল রুমের একজন কর্মকর্তা জানিয়েছেন, ঘরোয়া কলহের কারণে ওই ব্যক্তি এবং তার স্ত্রী আলাদাভাবে বসবাস করছিলেন এবং ছেলেটি তার মায়ের সাথে থাকত।

সোমবার ছেলেটি তার মায়ের বাড়ি থেকে নিখোঁজ হয় এবং পরিবারের সদস্যরা তাকে খুঁজতে শুরু করে।

মঙ্গলবার সকাল ৮টার দিকে নাবালককে তার বাবার বাড়ির কাছে মৃত অবস্থায় পাওয়া যায়, কর্মকর্তা জানিয়েছেন।

সতর্ক হওয়ার পর, পুলিশ ঘটনাস্থলে যায় এবং তারা ছেলেটির মুখে একটি কাগজের বল ভর্তি এবং তার নাক দিয়ে রক্ত ​​বের হতে দেখে, তিনি বলেন।

একটি তদন্ত পরামর্শ দিয়েছে যে লোকটি তার স্ত্রী আলাদা থাকতে শুরু করার পরে অতিরিক্ত অ্যালকোহল সেবনের আশ্রয় নিয়েছিল, কর্মকর্তা বলেছেন।

তিনি সোমবার-মঙ্গলবার মধ্যবর্তী রাতে মদ পান করেন এবং ছেঁড়া নোটবুকের কাগজ থেকে তৈরি একটি বল ছেলেটির মুখে ঢুকিয়ে দেন, ফলে তার মৃত্যু হয়, তিনি বলেন।

মৃতের এক আত্মীয়ের অভিযোগের পর, অভিযুক্তকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়েছিল এবং ভারতীয় দণ্ডবিধির 302 (খুন) ধারায় মামলা করা হয়েছে, কর্মকর্তা বলেছেন।