থানে, রেল মন্ত্রক থানে এবং মুলুন্ডের মধ্যে প্রস্তাবিত রেলওয়ে স্টেশনে সঞ্চালন এলাকার উন্নয়ন করার সিদ্ধান্ত নিয়েছে, যা স্থানীয় নাগরিক সংস্থার প্রায় 185 কোটি টাকা তহবিল সংরক্ষণ করবে বলে আশা করা হচ্ছে, কর্মকর্তারা বৃহস্পতিবার বলেছেন।

থানে মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (টিএমসি) দ্বারা জারি করা একটি রিলিজ বুধবার দিল্লিতে সাংসদ শ্রীকান্ত শিন্ডে (কল্যাণ) এবং নরেশ মাস্কে (থানে) উপস্থিত থাকা একটি বৈঠকে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব নতুন স্টেশনের চারপাশে ঘূর্ণায়মান এলাকা বিকাশের প্রতিশ্রুতি দিয়েছিলেন। ) বলেন।

থানে নতুন রেলস্টেশনের সার্কুলেশন এলাকার মধ্যে রেল মন্ত্রক সমস্ত কাজ করবে। এই সিদ্ধান্তটি থানে মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের (টিএমসি) প্রায় 185 কোটি টাকার তহবিল সাশ্রয় করবে বলে আশা করা হচ্ছে, টিএমসি দ্বারা জারি করা একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

নতুন স্টেশনটি কেন্দ্রীয় সরকারের 'স্মার্ট সিটি মিশনের' অধীনে তৈরি করা হবে। রেলপথ মন্ত্রক প্রচলন এলাকার মধ্যে নির্মাণ পরিচালনা করবে এবং সেই উদ্দেশ্যে প্রয়োজনীয় তহবিল সরবরাহ করা হবে, যখন টিএমসি প্রচলন এলাকার বাইরের কাজের জন্য দায়ী থাকবে, যেমন ডেক এবং র‌্যাম্প, এতে বলা হয়েছে।

থানের মানসিক হাসপাতালের একটি প্লটের অংশে নতুন রেলস্টেশন তৈরি করা হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মন্ত্রী বৈষ্ণও প্রচলন এলাকার বাইরে কাজ করার জন্য রেলওয়ে থেকে একটি অনাপত্তি শংসাপত্রের (এনওসি) প্রয়োজনীয়তা মওকুফ করতে সম্মত হয়েছেন।