প্রধানমন্ত্রী মোদির সাথে সাক্ষাতের সময়, সিএম সাহা তাকে দক্ষিণ ত্রিপুরার বেলোনিয়া থেকে বাংলাদেশের ফেনী পর্যন্ত একটি নতুন রেল সংযোগের জন্য অনুরোধ করেছিলেন, 'মৈত্রী সেতু' ব্যবহার করে দুই দেশের মধ্যে যানবাহন চলাচল শুরু করার জন্য।

আগরতলায় মুখ্যমন্ত্রীর কার্যালয়ের একজন আধিকারিক জানিয়েছেন যে সিএম সাহা সিঙ্গেল লাইনকে ডাবল লাইন রেলওয়ে ট্র্যাকে রূপান্তর, এমবিবি বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর হিসাবে ঘোষণা, আগরতলায় 'আগার' (বৃক্ষ) আন্তর্জাতিক বাণিজ্য ও গবেষণা কেন্দ্র প্রতিষ্ঠার দাবি জানিয়েছেন।

সিএম সাহা সাব্রুম (ত্রিপুরা)-রামগড়-চট্টগ্রাম (বাংলাদেশ) এবং সাব্রুম-রামগড়-মংলা রুটকে ট্রানজিট এবং ট্রান্স-শিপমেন্টের জন্য প্রোটোকল রুট হিসাবে অন্তর্ভুক্ত করার দাবি করেছেন।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জেপি নাড্ডার সাথেও দেখা করেছেন, রাজ্যের উন্নয়ন সম্পর্কিত বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে।

সিএম সাহা জেপি নাড্ডাকে ত্রিপুরায় একটি AIIMS-এর মতো ইনস্টিটিউট, ধলাই জেলার কুলাইতে আরেকটি মেডিকেল কলেজ, নিরবচ্ছিন্ন জাতীয় অ্যাম্বুলেন্স পরিষেবা চালিয়ে যাওয়ার জন্য এককালীন বিশেষ অনুদান এবং আঞ্চলিক জেরিয়াট্রিক সেন্টার প্রকল্প প্রসারিত করার জন্য অনুরোধ করেছিলেন।