হায়দ্রাবাদ, তেলেঙ্গানার উপ-মুখ্যমন্ত্রী মাল্লু ভাট্টি বিক্রমার্ক সোমবার চেঞ্চু উপজাতি মহিলাকে ডেকেছেন যাকে নাগারকুরনুল জেলায় চার ব্যক্তি দ্বারা এক সপ্তাহের জন্য নির্যাতিত করা হয়েছে এবং আশ্বাস দিয়েছেন যে সরকার অন্যান্য সাহায্যের পাশাপাশি চিকিত্সার যত্ন নেবে।

এখানে রাষ্ট্র পরিচালিত নিজামস ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (এনআইএমএস) মহিলার সাথে দেখা করেন বিক্রমার্ক।

মহিলা, যাকে প্রাথমিকভাবে নাগারকুরনুল জেলার একটি সরকারি হাসপাতালে চিকিৎসা করা হয়েছিল, তাকে উন্নত চিকিৎসার জন্য NIMS-এ স্থানান্তরিত করা হয়েছিল।

27 বছর বয়সী মহিলার উপর হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে, বিক্রমার্কা বলেছিলেন যে তিনি পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত সরকার তার চিকিত্সার যত্ন নেবে।

ইন্দিরাম্মা দরিদ্র মানুষের আবাসনের অধীনে সরকার তাকে একটি বাড়ি দেবে, যদি তার নিজের বাড়ি না থাকে, রাষ্ট্র পরিচালিত সমাজকল্যাণ স্কুলে তার সন্তানদের জন্য শিক্ষা এবং চাষের জন্য জমি দেওয়া হবে, তিনি বলেছিলেন।

অভিযুক্তদের ইতিমধ্যেই রিমান্ডে কারাগারে পাঠানো হয়েছে দেখে উপ-মুখ্যমন্ত্রী বলেন, ঘটনার সম্পূর্ণ তথ্য পাওয়ার পর সরকার কঠোর ব্যবস্থা নেবে।

বিক্রমাকার সাথে রাজ্যের আবগারি মন্ত্রী জুপল্লী কৃষ্ণ রাও ছিলেন, যিনি এর আগে নাগারকুর্নুল হাসপাতালে তার সাথে দেখা করেছিলেন।

22 শে জুন পুলিশ জানিয়েছে, একটি কৃষি জমিতে কাজ করতে না আসার পরে চেঞ্চু উপজাতি মহিলাকে নির্যাতন করার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নগরকুর্নুল জেলার মোলাচিন্তাপাল্লি গ্রামে তার বোন এবং শ্যালক সহ চার অভিযুক্তের দ্বারা মহিলাকে লাঞ্ছিত করা হয়েছিল। কয়েকজন গ্রামবাসী বিষয়টি পুলিশের কাছে তুলে ধরলে তাকে উদ্ধার করা হয়।