হায়দ্রাবাদ (তেলেঙ্গানা) [ভারত], মাধবী লাথা, যিনি হায়দ্রাবাদ থেকে বিজেপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন, স্থানীয় ড্রেনগুলির সংস্কারে কথিত উদাসীনতার জন্য কংগ্রেস শাসিত তেলেঙ্গানা রাজ্যে তিরস্কার করেছেন৷

রবিবার ইয়াকুতপুরা বিধানসভা কেন্দ্রে তার পরিদর্শনের সময়, লাথা এএনআই-এর সাথে কথা বলার সময় বলেছিলেন, "এটি ইয়াকুতপুরার গঙ্গানগর; এটি সেই নালা (ড্রেন) যা বর্জ্য জল বহন করে। আমি সরকার সম্পর্কে বুঝতে পারি না; তারা সংস্কার করতে চায় এটা একটা ভালো কথা, কিন্তু যদি এখানে বৃষ্টি হয় এবং ডেঙ্গু হয়ে যায়।

তিনি আরও বলেছিলেন যে সরকারী কর্মকর্তাদের যথাযথ আলোচনার পরে একটি পরিকল্পনা নিয়ে আসা উচিত, কারণ এতে সাধারণ মানুষ ক্ষতিগ্রস্থ হয়।

"এই সমস্ত বিষয় না ভেবে, আপনি কীভাবে অন্য কাজ শুরু করবেন? সরকারী কর্মকর্তাদের প্রথমে বসে সিদ্ধান্ত নেওয়া উচিত। এতে সাধারণ মানুষ ভুগছেন। আমরা চুপ করে বসে থাকব না। আমরা আগামীকাল গিয়ে কর্মকর্তাদের প্রশ্ন করব পরিকল্পনা কী? যাতে ড্রেনের জল ঘরে না আসে, আমরা সরকারের কাছ থেকে অনুমতি নেব এবং একটি প্রাচীর তুলব, "লাথা যোগ করেন।

আগের দিন, মাধবী লতা সোমনাথ মন্দিরে প্রার্থনা করেন।

তিনি এআইএমআইএম প্রধান ও সাংসদ আসাদউদ্দিন ওয়াইসির বিরুদ্ধে লড়াই করছেন।

13 মে লোকসভা নির্বাচনের চতুর্থ ধাপে তেলেঙ্গানার সমস্ত 17টি আসনের জন্য ভোটগ্রহণ শেষ হয়েছে৷ তেলেঙ্গানায় 65.67 শতাংশ ভোটার ভোট পড়েছে৷

2019 লোকসভা নির্বাচনে, বিআরএস (তখন টিআরএস) 17টি আসনের মধ্যে নয়টি জিতেছিল, যেখানে বিজেপি এবং কংগ্রেস যথাক্রমে চারটি এবং তিনটি আসন জিতেছিল।

2024 লোকসভা নির্বাচন 19 এপ্রিল থেকে 1 জুন পর্যন্ত 44 দিনের মেয়াদে সাতটি ধাপে অনুষ্ঠিত হয়েছিল।

4 জুন গণনা ও ফলাফল ঘোষণা করা হবে।