ওয়াশিংটন [মার্কিন], ভিক্টোরিয়া এবং ডেভিড বেকহ্যাম তাদের 25 তম বিবাহ বার্ষিকী শৈলীতে উদযাপন করেছে, তাদের 1999 সালের অসামান্য বিবাহ থেকে তাদের আইকনিক বেগুনি বিবাহের পোশাক পরিধান করেছে।

এই দম্পতি, তাদের ফ্যাশন-ফরোয়ার্ড পছন্দের জন্য পরিচিত, তাদের বিবাহ বার্ষিকীতে স্মরণীয় চেহারা পুনরায় তৈরি করে তাদের বিশেষ দিনে স্মরণ করিয়ে দেয়।

ডেভিড বেকহ্যাম, সোশ্যাল মিডিয়ায় একটি নস্টালজিক ছবি শেয়ার করেছেন, যেখানে দেখানো হয়েছে যে তাকে এবং ভিক্টোরিয়া তাদের আসল বিয়ের রিসেপশনে ব্যবহৃত সিংহাসন-স্টাইলের চেয়ারে বসে আছে। ক্যাপশনে লেখা ছিল, "দেখুন আমরা কী পেয়েছি..."

[উদ্ধৃতি]









ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন
























[/উদ্ধৃতি]

4 জুলাই, 1999-এ আয়ারল্যান্ডের লুট্রেলসটাউন ক্যাসেলে তাদের বিয়ে একটি দুর্দান্ত ব্যাপার ছিল।

[উদ্ধৃতি]









ইনস্টাগ্রামে এই পোস্টটি দেখুন
























[/উদ্ধৃতি]

পেজ সিক্স অনুসারে, ভিক্টোরিয়া সারা দিন একাধিক পোশাকে স্তব্ধ হয়ে গিয়েছিল, একটি স্ট্র্যাপলেস ভেরা ওয়াং বলগাউন দিয়ে শুরু করে একটি নাটকীয় 20-ফুট ট্রেন এবং মিস্টার পার্লের একটি কাঁচুলি।

ডেভিড তাকে হাতির দাঁতের স্যুটে পরিপূরক করেছিল এবং পরে অভ্যর্থনার জন্য একটি ম্যাচিং বেগুনি পোশাকে পরিবর্তিত হয়েছিল।

ভক্ত এবং বন্ধুরা বেকহ্যামের পোস্টে প্রশংসা এবং নস্টালজিয়ায় প্লাবিত হয়েছে। মন্তব্যগুলি ঢেলে দেওয়া হয়েছে, একজন ভক্ত মনে করিয়ে দিচ্ছেন, "আইকনিক! আমি গতকালের মতো এটি মনে রেখেছি!"

আরেকজন ডেভিডের বার্ধক্যকে সূক্ষ্ম ওয়াইনের মতো প্রশংসা করেছেন, যখন অ্যান্ডি কোহেন রসিকতা করেছেন, "তারা এখনও দুর্দান্ত ফিট!"

তাদের বিয়ের পর থেকে 25 বছরে, বেকহাম তাদের পরিবারকে আরও তিনটি সন্তানকে অন্তর্ভুক্ত করেছে: রোমিও, 21, ক্রুজ, 19 এবং হার্পার, 12।

পেজ সিক্স অনুসারে, গত বছর, তারা প্রকাশ্যে তাদের বিবাহের চ্যালেঞ্জের পরে একটি ব্রত পুনর্নবীকরণ অনুষ্ঠানের মাধ্যমে একে অপরের প্রতি তাদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছিল।

ভিক্টোরিয়া, এমনকি তার পারফিউম লাইনের মাধ্যমে তাদের প্রেমের গল্পের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে, প্যারিসের হোটেলের রুমের নামানুসারে একটি সুগন্ধ 'সুইট 302' নামকরণ করেছে যেখানে তারা তাদের দ্বিতীয় হানিমুনে অবস্থান করেছিল।

পৃষ্ঠা ছয় অনুসারে, বোতলটির নকশাটি রবার্তো ক্যাভালির পোশাক দ্বারা অনুপ্রাণিত হয়েছিল যা তিনি তাদের শপথ পুনর্নবীকরণের জন্য পরিধান করেছিলেন।