এক্সটেনশন 2027 সালের গ্রীষ্ম পর্যন্ত ডিফেন্ডারকে ক্লাবে রাখবে।

ভালপুইয়া, একজন মিজোরামের বাসিন্দা, 2019 সালে মুম্বাই সিটিতে যোগ দিয়েছিলেন এবং তখন থেকেই তিনি একজন নির্ভরযোগ্য খেলোয়াড়। তিনি 2020-21 ঐতিহাসিক মরসুমে আইএসএল লিগ উইনার্স শিল্ড এবং আইএসএল কাপ উভয়ই জিতে দলের একটি অংশ ছিলেন।

8 বছর বয়সে তার ফুটবল যাত্রা শুরু করে, ভালপুইয়া আইজল এফসিতে উঠেছিলেন। তার পারফরম্যান্স মুম্বাই সিটি এফসি-র দৃষ্টি আকর্ষণ করেছিল, যারা তাকে 2019 সালের জুন মাসে চুক্তিবদ্ধ করেছিল। 2022-23 মৌসুমে, তাকে রাউন্ডগ্লাস পাঞ্জাব (বর্তমানে পাঞ্জাব এফসি) এ ঋণ দেওয়া হয়েছিল, যেখানে তিনি নিয়মিত স্টার্টার হয়েছিলেন এবং ক্লাবের প্রচার নিশ্চিত করতে সাহায্য করেছিলেন। আইএসএল

"আমি আগামী তিন বছরের জন্য ক্লাবের সাথে আমার থাকার সময় বাড়াতে পেরে আনন্দিত। একজন ব্যক্তি এবং একজন খেলোয়াড় উভয় হিসাবেই ক্লাবটি আমার বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। স্টাফ, সতীর্থ এবং কোচরা আমাকে ক্রমাগতভাবে আমার খেলার উন্নতি করতে সাহায্য করেছে। এবং আমার ক্ষমতার উপর অটল আস্থা দেখিয়েছি আমি আমার বর্ধিত থাকার সময় ক্লাবে আরও বেশি অবদান রাখতে উত্সাহিত এবং অনুপ্রাণিত

তার প্রত্যাবর্তনের পর, কোচ পেত্র ক্র্যাটকি তাকে আরও সুযোগ দিয়ে বিশ্বাস করেছিলেন, যেটি প্রতিফলিত হয়েছিল যখন ভালপুইয়া মুম্বাই সিটি এফসি-এর হয়ে চেন্নাইয়িন এফসি-এর বিপক্ষে তার প্রথম গোলটি করেছিলেন, কলিঙ্গা সুপার কাপের সেমিফাইনালে একটি স্থান নিশ্চিত করেছিলেন।

"ভালপুইয়া আমাদের ক্লাবের অন্যতম সেরা প্রতিভা। তিনি প্রশিক্ষণ এবং তার দক্ষতা বিকাশের জন্য একটি উল্লেখযোগ্য সময় উৎসর্গ করেন এবং আমি মাঠে তার পারফরম্যান্সে ধারাবাহিকভাবে মুগ্ধ। উন্নতির প্রতি তার প্রতিশ্রুতি এবং তার কাজের নীতি প্রশংসনীয়। আমি আমি রোমাঞ্চিত যে তিনি আমাদের সাথে তার থাকার মেয়াদ বাড়ানোর জন্য বেছে নিয়েছেন, কারণ আমি নিশ্চিত যে তার অবদান আমাদের লক্ষ্য অর্জনে সহায়তা করতে গুরুত্বপূর্ণ হবে, "প্রধান কোচ পিটার ক্র্যাটকি বলেছেন।

ভালপুইয়া, একজন বহুমুখী ডিফেন্ডার, ডান পিঠে খুব স্বাচ্ছন্দ্যপূর্ণ, মুম্বাই সিটি এফসির হয়ে 23টি উপস্থিতি করেছেন, যার মধ্যে 17টি আইএসএলে রয়েছে৷ তার রচিত বল খেলার ক্ষমতা এবং সময়মতো পাস লিগে একটি চিত্তাকর্ষক 81% পাসিং নির্ভুলতায় অবদান রেখেছে।

তার দ্রুত পা এবং শক্তিশালী রক্ষণাত্মক দক্ষতার সাথে, তিনি 52 টি দ্বৈত জিতেছেন এবং ISL-এ 52 বল পুনরুদ্ধার করেছেন। তিনি গত মৌসুমের প্রচারে একটি অবিচ্ছেদ্য ভূমিকা পালন করেছিলেন, ক্লাবটিকে লীগে দ্বিতীয় স্থান নিশ্চিত করতে এবং দ্বিতীয় আইএসএল কাপ জিততে সাহায্য করেছিলেন।