নয়াদিল্লি, ডিজনি + হটস্টার বুধবার বলেছে যে এটি আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর প্রচারের মুখ হিসাবে অভিনেতা কার্তিক আর্যকে বেছে নিয়েছে।

অভিনেতা ডিজনি+হটস্টারের 'ফ্রি অন মোবাইল' অফারটি সর্বশেষ প্রচারাভিযানের মাধ্যমে 'সকলের জন্য বিনামূল্যে, প্রতি ম্যাচ, প্রতি বল'-এর মাধ্যমে প্রচার করবেন, কোম্পানি এক বিবৃতিতে জানিয়েছে।

ICC পুরুষদের T20 বিশ্বকাপ 2024 ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্র সহ-আয়োজক। আমি 2 জুন শুরু করব এবং 29 জুন ফাইনাল খেলা হবে।



,

রেডিসন হোটেল জিআর গোয়ায় নতুন রিসর্ট খুলেছে

* রেডিসন হোটেল গ্রুপ বুধবার বলেছে যে এটি গোয়াতে র‌্যাডিসন ইন্ডিভিজুয়াল রিট্রিটসের সদস্য ম্যান্ড্রেম বিচ রিসর্ট খুলেছে।

নতুন সম্পত্তি হল গোয়াতে গ্রুপের ষষ্ঠ উদ্বোধন যেখানে এটি রেডিসন ব্লু, রেডিসন এবং পার ইন সহ একাধিক ব্র্যান্ডের অধীনে হোটেল এবং রিসর্ট পরিচালনা করে।

“আমরা প্রিমিয়াম অভিজ্ঞতার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে এবং Radisson Individual Retreats-এর মতো অফার সহ ভারতের লুকানো রত্নগুলিতে আমাদের উপস্থিতি প্রসারিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই উদ্বোধন এই দিকে একটি ধাপ এগিয়ে,” বলেছেন নিখিল শর্মা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, দক্ষিণ এশিয়া, ব্যবস্থাপনা পরিচালক এবং অঞ্চল, রেডিসন হোটেল গ্রুপ।