নয়াদিল্লি [ভারত], দক্ষিণ আফ্রিকার ডারবানের আইকনিক কিংসমিড ক্রিকেট স্টেডিয়াম অত্যন্ত প্রত্যাশিত ওয়ার্ল্ড মাস্টার্স লিগ (ডব্লিউএমএল) টি-টোয়েন্টির ফাইনাল ম্যাচটি আয়োজন করবে, ডব্লিউএমএল-এর একটি অফিসিয়াল প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

2024 সালের আগস্টের প্রথম সপ্তাহে শুরু হওয়া লিগে ছয়টি গতিশীল দল থাকবে: ইন্দ্রপ্রস্থ ওয়ারিয়র্স, গাল্ফ সুপারস্টার, সিডনি স্পার্টানস, কলম্বো টাইটানস, লাহোর লায়ন্স এবং ক্যারিবিয়ান পাইরেটস।

ওয়ার্ল্ড মাস্টার্স লিগ টি-টোয়েন্টি ভারত, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড এবং আরও অনেক কিছুর মতো ক্রিকেটিং পাওয়ার হাউসের তারকা খেলোয়াড়দের প্রদর্শন করবে। বিশ্বব্যাপী ভক্তরা দক্ষতা, কৌশল এবং বিনোদনের একটি অসাধারণ মিশ্রণের জন্য অপেক্ষা করতে পারে।

ভেন্যু ঘোষণার বিষয়ে কথা বলতে গিয়ে, ওয়ার্ল্ড মাস্টার্স লিগের সিইও রাজীব মিশ্র বলেছেন, "আইকনিক কিংসমিড ক্রিকেট স্টেডিয়ামে ওয়ার্ল্ড মাস্টার্স লিগ টি-টোয়েন্টি নিয়ে আসতে পেরে আমরা রোমাঞ্চিত৷ এই ভেন্যুটির একটি সমৃদ্ধ ইতিহাস রয়েছে এবং এটি সেরা কিছু ক্রিকেটের জন্য নিখুঁত পটভূমি প্রদান করবে৷ উজ্জ্বল করার প্রতিভা।"

ওয়ার্ল্ড মাস্টার্স লিগ টি-টোয়েন্টিতে ক্রিকেট মাঠ আলোকিত করবেন সাবেক ক্রিকেটার হার্শেল গিবস।

এই মর্যাদাপূর্ণ প্ল্যাটফর্মে গিবসের সাথে যোগ দিচ্ছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মুনাফ প্যাটেল, প্রাক্তন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক এবং প্রাক্তন শ্রীলঙ্কার ক্রিকেটার অ্যাঞ্জেলো পেরেরা এবং ধামিকা প্রসাদ, এই ইভেন্টের লোভনীয়তা যোগ করেছেন৷

ওয়ার্ল্ড মাস্টার লিগ টি-টোয়েন্টিতে যোগদানের বিষয়ে কথা বলতে গিয়ে শোয়েব মালিক বলেছেন, "আমি বিশ্ব মাস্টার্স লিগ টি-টোয়েন্টিতে যোগ দিতে পেরে অবিশ্বাস্যভাবে উত্তেজিত। এই টুর্নামেন্টটি সারা বিশ্বের সেরা কিছু ক্রিকেটারকে একত্রিত করে এবং আমি এই খেলার জন্য উন্মুখ। তাদের সাথে মাঠে এটি একটি রোমাঞ্চকর ম্যাচ পূর্ণ হতে চলেছে।"

প্রাক্তন ভারতীয় ঘরোয়া ক্রিকেটার জেসাল কারিয়া, বিপুল শর্মা, অমিতোজ সিং, অনুরীত সিং, অভিমন্যু মিঠুন, ঈশ্বর চৌধুরী এবং রবিন বিস্টও ওয়ার্ল্ড মাস্টার্স লিগ টি-টোয়েন্টি ড্রাফটের জন্য সাইন আপ করেছেন, ওয়ার্ল্ড মাস্টার্স লিগের একটি রিলিজ অনুসারে।

"ছয়টি দল 19টি রোমাঞ্চকর ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে, ওয়ার্ল্ড মাস্টার্স লিগ টি-টোয়েন্টি ক্রিকেট উত্সাহীদের জন্য বিরতিহীন বিনোদনের প্রতিশ্রুতি দেয়। আইকনিক খেলোয়াড়রা মাঠে তাদের দক্ষতা প্রদর্শনের জন্য প্রস্তুত হওয়ার কারণে, ভক্তরা অন্য যেকোন থেকে ভিন্ন একটি অনন্য এবং চিত্তাকর্ষক অভিজ্ঞতার প্রত্যাশা করতে পারেন।, "বিশ্ব মাস্টার্স লিগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।