লস অ্যাঞ্জেলেস, অভিনেতা ডায়ান ক্রুগার এবং জো জোয়নার স্ট্রীমার প্যারামাউন্ট+-এর আসন্ন সাইকোলজিক্যাল থ্রিলার সিরিজ "লিটল ডিজাস্টারস"-এ দেখাবেন।

সারাহ ভনের একই নামের 2020 সালের উপন্যাসের উপর ভিত্তি করে, শোটি "চারজন মহিলার লেন্সের মাধ্যমে যাদের নির্ধারিত তারিখের চেয়ে সামান্য মিল রয়েছে" এর মাধ্যমে নারী বন্ধুত্ব এবং মাতৃত্বকে অন্বেষণ করবে।

ভ্যারাইটি অনুসারে, ক্রুগার জেসের ভূমিকায় অভিনয় করবেন, যেখানে জয়নার ডাক্তার লিজ চরিত্রে অভিনয় করবেন।

"যখন জেস তার শিশুকন্যাকে মাথায় আঘাতের কারণে হাসপাতালে নিয়ে যায় যা সে ব্যাখ্যা করতে পারে না, তখন তার ঘনিষ্ঠ বন্ধু এবং অন-ডিউটি ​​A&E ডাক্তার লিজকে তার দীর্ঘদিনের বন্ধুকে সামাজিক পরিষেবায় কল করা হবে কিনা তা নিয়ে উত্তেজনাপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।"

"এই সিদ্ধান্তটি এমন ঘটনাগুলির একটি শৃঙ্খল তৈরি করে যা দেখায় যে কীভাবে একটি মুহূর্ত ভেঙে যেতে পারে এবং প্রায় পুরো পরিবার এবং বন্ধুত্বকে ধ্বংস করতে পারে," অফিসিয়াল লগলাইনটি পড়ে।

শেলি কন ("ব্রিজারটন") কর্পোরেট আইনজীবী শার্লট এবং এমিলি টাফে ("দ্য রাইজিং") মুক্ত-প্রাণ মেল চরিত্রে অভিনয় করেছেন।

‘লিটল ডিজাস্টার’ ছবির শুটিং চলছে। সিরিজটিতে এড চরিত্রে জেজে ফিল্ডকেও দেখা যাবে, যিনি ধনী কিন্তু অত্যধিক প্রসারিত, লিজের স্বামী নিক চরিত্রে বেন বেইলি স্মিথ এবং মেলের স্বামী রব চরিত্রে অভিনয় করছেন স্টিফেন ক্যাম্পবেল মুর।

ইভা সিগুর্দারদোত্তির দ্বারা পরিচালিত, সিরিজটি ফ্রেম্যান্টলের সাথে যৌথভাবে রাফকাট টেলিভিশন প্রযোজনা করেছে।

পূর্বে, ভনের 2018 বই "অ্যানাটমি অফ এ স্ক্যান্ডাল" Netflix দ্বারা একটি সিরিজে রূপান্তরিত হয়েছিল, যেটিতে সিয়েনা মিলার, রুপার্ট ফ্রেন্ড এবং নাওমি স্কট অলিভিয়া লিটন চরিত্রে অভিনয় করেছিলেন।