স্টুটগার্টে জয় হল রাইবাকিনার ক্যারিয়ারের অষ্টম শিরোপা এবং 2023 রোম এবং 2019 বুখারেস্টে জয়ের পর মাটিতে তৃতীয় শিরোপা। 24 বছর বয়সী এই মৌসুমে শিরোপা জিতে জার্মানকে সরাসরি নেতৃত্ব দিয়ে ছেড়েছেন, স্টুটগার্টকে ব্রিসবেন এবং আবুধাবি অন্তর্ভুক্ত একটি সংগ্রহে যোগ করেছেন।

সেমিফাইনালে ৬-৩, ৪-৬, ৬-৩ গেমে জিতে স্টুটগার্টে বিশ্ব নং 1 ইগা সুয়াটেকের 10-ম্যাচের জয়ের ধারা শেষ করে রবিবারের ফাইনালে উঠেছিলেন রাইবাকিনা৷

মৌসুমের তার পঞ্চম ফাইনালে খেলা, রাইবাকিনা কস্ত্যুকের সার্ভ ভেঙে ম্যাচের সূচনা করেন এবং আর পিছনে ফিরে তাকাতে হয়নি। দক্ষ সার্ভের সাথে, রাইবাকিনা, টেউ লিডার ইন অ্যাসেস, মাত্র 30 মিনিটের পরে প্রথম সেটটি সিল করে। তিনি তার প্রথম সার্ভে মাত্র এক পয়েন্ট হারিয়েছেন (16-এর মধ্যে 15) এবং বিরতি পয়েন্টের মুখোমুখি হননি। রাইবাকিন কস্ত্যুকের 17 পয়েন্টে 30 পয়েন্ট জিতেছে।

একজন আত্মবিশ্বাসী রাইবাকিনা কস্টিউকের জন্য অনেক দূরের একটি সেতুতে পরিণত হয়েছিল, যিনি স্টুটগার্টে তার তম বছরের দ্বিতীয় ফাইনালে একটি গ্রাউন্ডব্রেকিং সপ্তাহ তৈরি করেছিলেন। তার ক্যারিয়ারের সেরা মরসুমের মধ্যে, কস্ত্যুক সোমবার নতুন ক্যারিয়ার-উচ্চ র‌্যাঙ্কিংয়ে উঠবেন ২১ নম্বরে।

রাইবাকিনার বিরুদ্ধে 1-1 রেকর্ডের সাথে ফাইনালে আসা, কস্ত্যুক বিশ্বের 4 নম্বরের বিরুদ্ধে এনরোড খুঁজে পেতে পারে। কস্ত্যুক প্রথম সেটে মাত্র ছয়টি আনফোর্সড ভুল করেছেন, কিন্তু রাইবাকিনার বেসলাইন আগ্রাসন 16টি জোরপূর্বক ত্রুটি বের করেছে।

রাইবাকিনা দ্বিতীয় সেটে তার গতি বজায় রেখে ঘন্টা 9 মিনিটের পরে জয়ের বন্দোবস্ত করে। তিনি ম্যাচটি অবিচ্ছিন্নভাবে শেষ করেছিলেন, তার মুখোমুখি হওয়া তিনটি ব্রে পয়েন্ট সংরক্ষণ করেছিলেন।