ভোপাল (মধ্যপ্রদেশ) [ভারত], 6 জুলাই: NDTV ভোপালে MSMES শীর্ষ সম্মেলনের আয়োজন করেছিল যেখানে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ড. মোহন যাদব প্রখ্যাত হোমিওপ্যাথিক অনুশীলনকারী ড. অর্পিত চোপড়াকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করেছেন৷

অনুষ্ঠানটি হয়েছিল ভোপালের ম্যারিয়ট হোটেলে। মুখ্যমন্ত্রী ড. মোহন যাদবের পাশাপাশি, ডেপুটি সিএম রাজেন্দ্র শুক্লা এবং মধ্যপ্রদেশের MSMES মন্ত্রী চৈতন্য কাশ্যপও উপস্থিত ছিলেন৷ অনুষ্ঠান চলাকালীন মুখ্যমন্ত্রী কর্তৃক রাজ্যের 15 জনেরও বেশি বিশিষ্ট ব্যক্তিকে স্বীকৃতি দেওয়া হয়েছিল।

আরোগ্য হোমিওপ্যাথিক-এর প্রতিষ্ঠাতা ডাঃ অর্পিত চোপড়া দীর্ঘদিন ধরে জটিল রোগে আক্রান্ত ব্যক্তিদের নিরাময়ের জন্য হোমিওপ্যাথির ক্ষেত্রে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সমাজে তার অবদানের স্বীকৃতিস্বরূপ, ডঃ মোহন যাদব তাকে শ্রেষ্ঠত্ব পুরস্কার প্রদান করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনডিটিভি চ্যানেলের প্রধান অনুরাগ দ্বারী।

প্রোগ্রামে ভাষণ দিতে গিয়ে, আরোগ্য সুপার স্পেশালিটি আধুনিক হোমিওপ্যাথিক ক্লিনিকের প্রতিষ্ঠাতা ডাঃ চোপড়া উল্লেখ করেছেন যে তার গবেষণার ভিত্তিতে তিনি ক্যান্সার, কিডনি ব্যর্থতা, কোমা এবং অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়ার মতো রোগে আক্রান্ত হাজার হাজার রোগীর সফলভাবে চিকিৎসা করেছেন। তিনি আরও ঘোষণা করেছেন যে নিরাময় হওয়া রোগীদের তার আসন্ন কেস স্টাডি শীঘ্রই বিশ্ব স্বাস্থ্য সংস্থার সাথে শেয়ার করা হবে।

আধুনিক হোমিওপ্যাথিক চিকিৎসা পদ্ধতি পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই এবং কম খরচে তাদের তাৎক্ষণিক কার্যকারিতার জন্য পরিচিত। বর্তমানে, বিশ্বের 19টিরও বেশি দেশে ওষুধ পাঠানো হচ্ছে।

.