এলডহোস পল পুরুষদের ট্রিপল জাম্পে ভেনিজেলিয়া - চানিয়া ইন্টারন্যাশনাল মিটিং, একটি বিশ্ব অ্যাথলেটিক কন্টিনেন্টাল ট্যুর - ব্রোঞ্জ স্তরের প্রতিযোগীতায় বার্ষিক চানিয়া ক্রেটে গ্রীসে 16.35 মিটার লাফ দিয়ে রৌপ্য পদক অর্জন করেন।

পল তুরস্কের নেকাতি এরকে পিছনে ফেলেছেন, যিনি 16.85 বেস থ্রো নিয়ে স্ট্যান্ডিংয়ে শীর্ষে ছিলেন। গ্রীক তারকা দিমিত্রিওস সিয়ামিস 16.25 এর বেস প্রচেষ্টায় ব্রোঞ্জ পদক জিতেছেন।

আন্নু রানী, এলডহোস পলের মতো আরেক শীর্ষ অ্যাথলিট, রবিবার জার্মানির বার্লিনে ইন্টারন্যাশনালেস পিফিংসস্পোর্টফেস্ট রেহলিঙ্গে 2024-এ মহিলাদের জ্যাভলিন থ্রো ইভেন্টে দ্বিতীয় স্থান অর্জন করেছেন।

আন্নু, এশিয়ান গেমসের পদক বিজয়ী, 56.07 মিটারে সেরা থ্রো দিয়ে রৌপ্য পদক জিতেছিলেন যা তিনি তার প্রথম থ্রোতে অর্জন করেছিলেন। তারপরে তার পরবর্তী তিনটি প্রচেষ্টায় 53.54 52-96 এবং 49.93 এর প্রচেষ্টা ছিল। 54.01-মিটার প্রচেষ্টায় প্রতিযোগিতা শেষ করার আগে তিনি তার পরবর্তী থ্রোতে ফাউল করেছিলেন।

ক্রোয়েশিয়ার সারা কোলাক 58.51 মিটার থ্রোতে স্বর্ণপদক জিতেছিলেন, তিনি আন্নুর মতোই প্রথম পালা করে অর্জন করেছিলেন। জার্মানির ক্রিস্টিন হুসং ৫৫.৯৪ মিটার থ্রো করে ব্রোঞ্জ পদক জিতেছেন।