নয়া দিল্লি [ভারত], ট্রাফিক পুলিশের বিশেষ কমিশনার এইচজিএস ধলিওয়াল বৃহস্পতিবার দিল্লিতে রোড সেফটি সামার ক্যাম্প 2024-এর সমাপ্তি অনুষ্ঠানের সময় রাস্তার নিরাপত্তা নিশ্চিত করার জন্য সহযোগিতামূলক প্রচেষ্টার গুরুত্ব তুলে ধরেছেন।

ধালিওয়াল ক্যাম্পের সফল পরিচালনার জন্য ট্র্যাফিক ইউনিটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, সপ্তাহব্যাপী ইভেন্টে শিশুদের উল্লেখযোগ্য অংশগ্রহণ এবং ব্যস্ততার উপর জোর দিয়েছেন।

"আমি এই সহযোগিতামূলক রাস্তা নিরাপত্তা গ্রীষ্মকালীন শিবিরের সফল পরিচালনার জন্য ট্রাফিক ইউনিটের কাছে কৃতজ্ঞ। আমরা সুস্থ অংশগ্রহণের সাক্ষী হয়েছি... এই 1 সপ্তাহব্যাপী গ্রীষ্মকালীন শিবিরে শিশুরা দরকারী জিনিস শিখেছে," ধালিওয়াল বলেছেন।

ধলিওয়াল সড়ক নিরাপত্তা লক্ষ্য অর্জনে প্রতিটি নাগরিক এবং অংশগ্রহণকারীদের গুরুত্বপূর্ণ ভূমিকার উপর জোর দিয়েছিলেন, জোর দিয়েছিলেন যে সম্প্রদায়ের অংশগ্রহণ ছাড়া একা ট্রাফিক পুলিশ সাফল্য অর্জন করতে পারে না।

গ্রীষ্মকালীন শিবিরের লক্ষ্য ছিল শিশুদেরকে প্রয়োজনীয় সড়ক নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে শিক্ষিত করা, নিরাপদ সড়কে অবদান রাখার জন্য তাদের ব্যবহারিক জ্ঞান দিয়ে সজ্জিত করা।

"সড়ক নিরাপত্তা একটি সহযোগিতামূলক প্রচেষ্টা। প্রতিটি নাগরিক, প্রতিটি অংশগ্রহণকারী তাদের দায়িত্ব পালন না করলে ট্রাফিক পুলিশ একাই বড় সাফল্য অর্জন করতে পারে না, এবং এখানেই সড়ক নিরাপত্তার উপর আমাদের ফোকাস থাকে, ঠিক যেমনটি গ্রীষ্মকালীন ক্যাম্পে হয় যেখানে সবচেয়ে শক্তিশালী যোগসূত্র হল শিশুদের। ", ধলিওয়াল যোগ করেছেন।