প্রথমে ব্যাট করতে বলা হলে, হার্দিক পান্ড্য 27 বলে অপরাজিত 50 রান করেন চারটি চার এবং তিনটি ছক্কায় এবং বিরাট কোহলি 37 রান করে ভারতকে 20 ওভারে 196/5 এ নিয়ে যায়।

জবাবে, বাংলাদেশ একটি শালীন শুরুর পরে মধ্য ওভারে ব্যর্থ হয় কারণ তারা নিয়মিত বিরতিতে উইকেট হারায় এবং লাইন অতিক্রম করতে ব্যর্থ হয়। কুলদীপ যাদবকে বাউন্ডারি মারতে গিয়ে সাত বলে ১১ রান করে বিদায় নেন সাকিব।

কুলদীপ তিনটি উইকেট লাভ করেন এবং জসপ্রিত বুমরাহ এবং আরশদীপ সিং দুটি করে উইকেট নেন বাংলাদেশকে 20 ওভারে 146/8 এ সীমাবদ্ধ করে।

"যখন ক্রিজে আপনার সাথে একটি সেট ব্যাটার থাকে, অন্তত তাকে সমর্থন করুন। অন্তত মাঝখানে থাকুন এবং কিছু সময় ব্যয় করুন, ম্যাচ থেকে কিছু বের করার চেষ্টা করুন। পরিবর্তে, সাতটি বলে মাত্র 11 রান করা হয়েছিল এবং তারপর তিনি ফিরে যান, তাই আমি বুঝতে পারিনি, "ক্রিকবাজকে শেবাগ বলেছেন।

অভিজ্ঞ এই ব্যাটার যোগ করেছেন যে সাকিবের উচিত তার অবসর ঘোষণা করা এবং দলের তরুণদের জন্য পথ প্রশস্ত করা।

"তার অনেক অভিজ্ঞতা আছে। তাই, সে কি এর সবচেয়ে বেশি ব্যবহার করছে না বা সে কি কেবল পাত্তাই দিচ্ছে না? নাকি সে ভাবছিল যে লক্ষ্যটা অনেক বড় এবং আমি একটা ছক্কা হাঁকিয়েছি, আর এখন আমি প্রতিবারে একটা করে ছক্কা করব। বল সে কারণেই আমি শেষবার বলেছিলাম, তাকে এখন একজন তরুণ খেলোয়াড়ের জন্য পথ তৈরি করতে হবে,” শেবাগ যোগ করেছেন।

সুপার এইটের দুই ম্যাচে হেরে সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেছে বাংলাদেশ। 25 জুন তাদের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলবে তারা।