শোটি প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর জীবন বর্ণনা করে।

শোতে নতুন সংযোজন বাজপেয়ের পরিবারে ঝামেলা সৃষ্টি করবে বলে আশা করা হচ্ছে।

সুশীলা বুয়াকে ধূর্ত এবং কৌশলী হিসাবে চিত্রিত করা হয়েছে। সে তাদের কাছে আনন্দদায়ক বলে মনে হয় কিন্তু যারা তার উপকার করে না তাদের প্রতি নিষ্ঠুর।

তার চরিত্র নিয়ে আলোচনা করতে গিয়ে দীপা বলেন: "বিধ্ব, কর্মকান্দি, শাতির, লালছ সুশীলা বুয়ার চরিত্রকে সবচেয়ে ভালোভাবে বর্ণনা করে। তার মতে, একজন ব্যক্তির স্বার্থ এবং লোভ নির্ধারণ করে আপনি তাদের পছন্দ করেন কি না। উপায়
, কর্ম, এবং প্রত্যয়। সুশীলা বুয়ার চরিত্রটি বাজপেয়ীর বাড়িতে বিশেষ করে অটল (ব্যোম ঠক্কর) এবং কৃষ্ণা দেবীর (নেহা জোশী) জন্য চ্যালেঞ্জিং পরিস্থিতি তৈরি করার প্রতিশ্রুতি দেয়। এটি গল্পে নতুন অ্যাঙ্গেল আনবে এবং প্রচুর নাটক যোগ করবে।"

সুশীলা বুয়া 29 এপ্রিল শোতে আত্মপ্রকাশ করতে চলেছেন।

প্লটটির উপর আরও আলোকপাত করে, দীপা শেয়ার করেছেন: "মহল্লায়, সুধারা ত্রিপাঠি নীতির বন্ধুদের বাবা-মা এবং মহল্লাবাসীদের অটলের অবস্থানের প্রতিবাদ করতে বা নীতির শিক্ষার প্রতি সমর্থন জানাতে প্ররোচিত করে৷ তারা সবাই মহল্লায় পৌঁছে অটলের বিরুদ্ধে স্লোগান দেয়, কৃষ্ণা দেবীকে ছেড়ে চলে যায়৷ আহত সুশীলা বুয়া পরের দিন সকালে একজন বাজপেয়ীর বাড়িতে আসেন, জোর করে শ্রদ্ধার দাবি করেন এবং কৃষ্ণা দেবীর পা ধুয়ে দেন।"

অভিনেত্রী বলেছেন: "তিনি আরও দাবি করেছেন যে কৃষ্ণা দেবী এবং কৃষাণ বিহার বাজপেয়ী অবধ এবং সরস্বতীকে বাড়িতে ফিরিয়ে আনবেন এবং তারা ফিরে আসার পরেই তিনি বাড়িতে প্রবেশ করবেন৷ ফিরে আসার পরে, সরস্বতী সুশীলা বুয়াকে অনুরোধ করেন যে তিনি আওধকে যে চাকরির জন্য আবেদন করেছিলেন তা তাকে পেতে সাহায্য করুন৷ ।

"তিনি আরও জোর দিয়েছিলেন যে অটল কাগজে তার নাম লিখুন যাতে তিনি শ্যাম বিহারীর ভবিষ্যদ্বাণী সম্পর্কে একজন জ্যোতিষীর সাথে পরামর্শ করতে পারেন। তিনি কীভাবে কাগজে অটলের নাম অপব্যবহার করেছেন তা অটল এবং বাজপেয় পরিবারের জন্য আরও চ্যালেঞ্জ তৈরি করবে, "তিনি যোগ করেছেন।

'অটল' সোম থেকে শুক্রবার &টিভিতে প্রচারিত হয়।