মুম্বাই, টাবু এবং অজয় ​​দেবগন অভিনীত "অরন মে কাহান দম থা" এর মুক্তি, "প্রদর্শক এবং বিতরণ ভ্রাতৃত্বের অনুরোধে" স্থগিত করা হয়েছে, নির্মাতারা ঘোষণা করেছেন।

নীরজ পান্ডে পরিচালিত মিউজিক্যাল রোম্যান্স ড্রামাটি নিখিল নাগেশ ভাটের অ্যাকশন মুভি "কিল" এর সাথে 5 জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল।

মঙ্গলবার রাতে এক বিবৃতিতে প্রোডাকশন ব্যানার ফ্রাইডে ফিল্মওয়ার্কস জানিয়েছে, ‘অরন মে কাহান দম থা’ ছবির নতুন মুক্তির তারিখ শীঘ্রই ঘোষণা করা হবে।

"প্রিয় বন্ধুরা, আমাদের প্রদর্শক এবং পরিবেশক সম্প্রদায়ের অনুরোধে, আমরা সম্মিলিতভাবে আমাদের চলচ্চিত্র 'অরন মে কাহান দম থা'-এর মুক্তির তারিখ পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছি৷ "শীঘ্রই নতুন মুক্তির তারিখ ঘোষণা করা হবে৷ অপেক্ষা আর একটু দীর্ঘ... #AuronMeinKahanDumTha," ইনস্টাগ্রামে শেয়ার করা পোস্টটি পড়ে।

এনএইচ স্টুডিওজ দ্বারা উপস্থাপিত এবং নরেন্দ্র হিরাওয়াত, কুমার মঙ্গত পাঠক (প্যানোরামা স্টুডিওস), সঙ্গীতা আহির এবং শীতল ভাটিয়া দ্বারা সমর্থিত, "অরন মে কাহান দম থা" একটি ফ্রাইডে ফিল্মওয়ার্কস প্রযোজনা। এতে আরও অভিনয় করেছেন জিমি শেরগিল এবং সায়াজি শিন্ডে।

অন্যদিকে ‘কিল’ প্রযোজনা করেছে ধর্ম প্রোডাকশন ও শিখ্যা এন্টারটেইনমেন্ট। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন লক্ষা, রাঘব জুয়াল এবং তানিয়া মানিকতলা।