নয়াদিল্লি, টরেন্ট পাওয়ার শুক্রবার বলেছে যে এটি ইক্যুইটি শেয়ারের মাধ্যমে 5,000 কোটি টাকা পর্যন্ত বাড়াতে শেয়ারহোল্ডারদের অনুমোদন চাইবে৷

30 জুলাই, 2024 তারিখে নির্ধারিত বার্ষিক সাধারণ সভায় অনুমোদন চাওয়া হবে।

একটি বিজ্ঞপ্তিতে, কোম্পানি বলেছে যে কোম্পানির বিদ্যুৎ উৎপাদন, বিতরণ ব্যবসা এবং চলমান প্রকল্পগুলির আপগ্রেডেশন/সম্প্রসারণের জন্য কার্যকরী মূলধন এবং ক্যাপেক্সের একটি চলমান প্রয়োজন রয়েছে।

অভ্যন্তরীণ তহবিল তৈরি করা কোম্পানির বৃদ্ধির পরিকল্পনার সমস্ত প্রয়োজনীয়তা পূরণের জন্য পর্যাপ্ত নাও হতে পারে, এতে বলা হয়েছে যে তহবিলের প্রয়োজনীয়তা ইক্যুইটি এবং ঋণ উভয় থেকেই যথাযথ সিকিউরিটিজ ইস্যু করা এবং দেশীয় ও আন্তর্জাতিক উভয় থেকে পূরণ করার প্রস্তাব করা হয়েছে। বাজার

কোম্পানির বোর্ড, 22 মে, 2024-এ অনুষ্ঠিত একটি সভায় সদস্যদের ইক্যুইটি শেয়ার এবং/অথবা ফরেন কারেন্সি কনভার্টেবল বন্ড (FCCBs) এবং/অথবা কনভার্টেবল বন্ড ইস্যু করার মাধ্যমে 5,000 কোটি টাকা পর্যন্ত বাড়াতে তাদের সম্মতি দেওয়ার জন্য সুপারিশ করেছিল। / ডিবেঞ্চার বা যেকোন ইক্যুইটি-লিঙ্কড ইনস্ট্রুমেন্ট/গুলি (সিকিউরিটিজ)।

কোম্পানিটি 30 জুলাইয়ের সভায় জিনাল মেহতাকে ভাইস চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক হিসাবে উন্নীত করার জন্য শেয়ারহোল্ডারদের অনুমোদন চাইবে।

আগস্ট 2022-এ, কোম্পানির সদস্যরা, সাধারণ রেজোলিউশনের মাধ্যমে, জিনাল মেহতাকে 1 এপ্রিল, 2023 থেকে 5 বছরের জন্য, ঘূর্ণন দ্বারা অবসরের জন্য দায়ী, তার ব্যবস্থাপনা পরিচালক হিসাবে পুনঃনিযুক্তি অনুমোদন করে।

22 মে, 2024-এ অনুষ্ঠিত বোর্ডের সভায়, জিনাল মেহতাকে কোম্পানির ভাইস চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর হিসেবে 1 জুন, 2024 থেকে তার বর্তমান মেয়াদ শেষ হওয়া পর্যন্ত, অর্থাৎ 31 মার্চ পর্যন্ত উন্নীত করার অনুমোদন দেয়। 2028, পারিশ্রমিক সহ তার নিয়োগের অন্যান্য শর্তাবলীতে কোন পরিবর্তন ছাড়াই।

আসন্ন এজিএম-এ, কোম্পানি পুরো-সময়ের পরিচালক এবং পরিচালক (প্রজন্ম) হিসাবে মনোনীত জিগিশ মেহতাকে প্রদেয় নিয়োগ এবং পারিশ্রমিকের জন্য সদস্যদের অনুমোদনও চাইবে।