মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], পিতৃত্বের মহামারীর জন্য প্রস্তুত হন! ধর্ম প্রোডাকশনের সর্বশেষ কমেডি, 'ব্যাড নিউজ'-এর ট্রেলারটি সবেমাত্র বাদ দেওয়া হয়েছে, এবং এটি একটি পাশ-বিভক্ত যাত্রার প্রতিশ্রুতি দিয়েছে৷

এই অদ্ভুত ফিল্মটি সাধারণ রোম-কম ট্রপস থেকে একটি হাস্যকর চক্কর নেয়, হেটেরোপ্যাটারনাল সুপারফেকন্ডেশনের বিশৃঙ্খল জগতে ডুব দেয়--হ্যাঁ, ওভেনে দুই বাবা, একজন মা এবং একটি বান বলার একটি অভিনব উপায়!

ট্রেলারে বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল এবং অ্যামি ভির্ককে পিতৃত্বের সম্পূর্ণ ভিন্ন পথের দুজন পুরুষ হিসেবে দেখা গেছে।

এই অপ্রত্যাশিত দ্বৈত পিতৃত্বের মাঝখানে ধরা আতশবাজ ত্রিপ্তি ডিমরিতে প্রবেশ করুন।

ট্রেলার অনুসারে এই ছবিতে নেহা ধুপিয়াও অভিনয় করবেন।

ক্লিপটি বিভ্রান্তির ঘূর্ণিঝড়, হাস্যকর ভুল বোঝাবুঝি এবং প্রধান ত্রয়ী মধ্যে অনস্বীকার্য রসায়নের ইঙ্গিত দেয়।

হাসপাতালের মিক্স-আপ থেকে শুরু করে বিশ্রী পারিবারিক নৈশভোজ পর্যন্ত, ট্রেলারটি এক মিনিটের হাসির প্রিভিউ।

ট্রেলারটিতে 1998 সালের হিট কমেডি-অ্যাকশন ফিল্ম 'ডুপ্লিকেট'-এর 'মেরে মেহবুব মেরে সানাম'-এর একটি রিমিক্স সংস্করণও রয়েছে, যেখানে সুপারস্টার শাহরুখ খান, জুহি চাওলা এবং সোনালি বেন্দ্রে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

দর্শকরা ভিকি কৌশলকে দেখতে পাবেন, তার নতুন বাস্তবতার সাথে মানিয়ে নিতে সংগ্রাম করছেন। যেখানে অ্যামি ভির্ক, তার স্বাক্ষর ব্র্যান্ডের হাস্যরস টেবিলে নিয়ে আসে।

এবং দিমরি তার নিজের ধারণ করে, বিভ্রান্ত অথচ দৃঢ়প্রতিজ্ঞ নারীর ভূমিকায় সব কিছুর কেন্দ্রে।

'ব্যাড নিউজ' ধারায় একটি নতুন স্পিন নেয়, একটি আবেগঘন রোলারকোস্টারের প্রতিশ্রুতি দেয় যা পাঁজর-সুড়সুড়ির হাস্যরস দিয়ে সজ্জিত।

আনন্দ তিওয়ারি পরিচালিত, ছবিটি 2019 সালের হিট 'গুড নিউজ'-এর উত্তরসূরি বলে মনে হচ্ছে, যেটিতে কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, কিয়ারা আদভানি এবং দিলজিৎ দোসাঞ্জ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

'ব্যাড নিউজ' 19 জুলাই প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে।