লস এঞ্জেলেস, অভিনেতা জেনিফার লরেন্সকে 'দ্য ওয়াইভস' শিরোনামের একটি নতুন হত্যা রহস্যে দেখা যাবে।

দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে, তিনি শুধু এই প্রকল্পে অভিনয় করবেন না, তিনি প্রযোজক হিসেবে 'দ্য ওয়াইভস'-এর সাথেও যুক্ত আছেন।

প্রযোজক দলে লরেন্সের সাথে যোগ দিচ্ছেন জাস্টিন সিয়ারোচি, জুটির চমৎকার ক্যাডেভার প্রোডাকশন ব্যানারে তার অংশীদার, পাশাপাশি টনি এবং ইন্ডিপেন্ডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড মনোনীত জেরেমি ও. হ্যারিস (জোলা, স্লেভ প্লে) এবং জোশ গডফ্রে।

মাইকেল ব্রেসলিন এবং প্যাট্রিক ফোলি এই প্রকল্পের স্ক্রিপ্ট লিখেছেন, যা উন্নয়নে রয়েছে বলে বর্ণনা করা হয়েছে। ব্রেসলিন তার মঞ্চ কাজের জন্য সবচেয়ে বেশি পরিচিত হতে পারে। তিনি সম্প্রতি ভিনইয়ার্ড থিয়েটারে মাইয়া নোভির দ্বারা আক্রমণাত্মক প্রজাতি পরিচালনা করেছেন এবং ফোলির সাথে ফেক ফ্রেন্ডস-এর সৃজনশীল পরিচালক হিসাবে, ফোর্থওয়াল থিয়েট্রিকালস থেকে পুলিৎজার ফাইনালিস্ট সার্কেল জার্ক এবং দি আমেরিকান ওয়াইফ তৈরি করেছেন।

সঠিক প্লটের বিশদ বিবরণ এখনও প্রকাশ করা হয়নি, তবে এটিকে "আংশিকভাবে রিয়েল হাউসওয়াইভস ফ্র্যাঞ্চাইজির দ্বারা অনুপ্রাণিত করা হয়েছে, যা অরেঞ্জ থেকে শুরু করে বিভিন্ন অঞ্চলে সচ্ছল মহিলাদের সোপ অপারেটিক এবং ওভার-দ্য-টপ থিয়েট্রিক্সের উপর ফোকাস করে" বলে বর্ণনা করা হচ্ছে। কাউন্টি থেকে মিয়ামি থেকে আটলান্টা।"

স্ত্রীদের সহ-প্রযোজনা করবে Apple Studios এবং A24। দুটি কোম্পানি, সেইসাথে লরেন্স, পূর্বে 2022 নাটক কজওয়েতে দলবদ্ধ হয়েছিল।

Apple এবং A24 দ্রুত শহরের একটি নির্ভরযোগ্য অংশীদারিত্বে পরিণত হয়েছে৷ কোম্পানিগুলি হাই অ্যান্ড লো-তে প্রযোজনা করছে, ডেনজেল ​​ওয়াশিংটন অভিনীত একটি স্পাইক লি নাটক; সম্প্রতি স্টিভ মুক্তি! (মার্টিন) একাডেমি পুরস্কার বিজয়ী মরগান নেভিল থেকে 2 পিসেসে একটি ডকুমেন্টারি; এবং শীঘ্রই রাশিদা জোন্স অভিনীত ডার্ক কমেডি সিরিজ সানির প্রিমিয়ার হবে।

লরেন্স সর্বশেষ R-রেটেড কমেডি 'নো হার্ড ফিলিংস'-এ অভিনয় করেছিলেন এবং 'ডোন্ট লুক আপ'-এ লিওনার্দো ডিক্যাপ্রিওর বিপরীতে অভিনয় করেছিলেন। তিনি "দ্য হাঙ্গার গেমস" এর কাস্টের নেতৃত্ব দিয়েছেন (কিন্তু আপনি জানেন)।