প্রাইমটাইম এমিস রেড কার্পেট থেকে এন্টারটেইনমেন্ট টুনাইট দ্বারা শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে জেন ব্যাগটি সম্পর্কে কথা বলছে এবং প্রকাশ করছে যে ব্যাগটি নকল চামড়া দিয়ে তৈরি করা হয়েছিল এবং এটি মোটেও বাস্তব ছিল না।

তিনি বলেছিলেন, "এটি একটি ভুল-টেগা ব্যাগ ছিল, গোপনীয়তা বেরিয়ে এসেছে। আমার মনে হচ্ছে আমি নিজের থেকে বোটেগা ব্যাগ নিয়ে বেশি চিন্তিত হয়েছি”..

জেন তার উপর তেল নিক্ষেপ করার ক্লিপটি ভক্তদের উদ্বিগ্ন রেখে কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যাইহোক, পরে এটি তার স্ট্রিমিং শো 'দ্য মর্নিং শো'-এর একটি দৃশ্যে পরিণত হয় যাতে রিস উইদারস্পুন এবং স্টিভ ক্যারেলও অভিনয় করেন।

অনুষ্ঠানটি একটি নেটওয়ার্ক সম্প্রচারিত মর্নিং নিউজ প্রোগ্রামের পেছনের চরিত্র এবং সংস্কৃতি অনুসরণ করে। যৌন অসদাচরণের অভিযোগের পর, অনুষ্ঠানের পুরুষ সহ-অ্যাঙ্করকে শো থেকে সরিয়ে দেওয়া হয়।

শোতে, জেন আলেকজান্দ্রা 'অ্যালেক্স' লেভির ভূমিকায় রচনা করেছেন, যিনি শীর্ষক সংবাদ অনুষ্ঠানের সহ-হোস্ট করেন। সিরিজটি 27টি প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ড মনোনয়ন, দশটি স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড মনোনয়ন এবং নয়টি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডের মনোনয়ন সহ অসংখ্য প্রশংসা পেয়েছে।

অ্যানিস্টন একটি ড্রামা সিরিজে একজন মহিলা অভিনেতার অসামান্য অভিনয়ের জন্য স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার জিতেছেন এবং একটি নাটক সিরিজে অসামান্য প্রধান অভিনেত্রীর জন্য অনেকগুলি SAG এবং প্রাইমটাইম এমি পুরস্কারের মনোনয়ন পেয়েছেন।

অনুষ্ঠানের সাংবাদিক অ্যালেক্স জেনিফার অ্যানিস্টনকে তার চরিত্রটি কী জিজ্ঞাসা করবেন জানতে চাইলে, অভিনেত্রী বলেছিলেন, "আপনি কীভাবে সমস্ত ষাঁড় পরিচালনা করেন ****? এটা আমার জন্য খুব মেটা।"

'দ্য মর্নিং শো' #MeToo আন্দোলন, কোভিড-১৯ মহামারী, জাতিগত বৈষম্য, ক্যাপিটল বিদ্রোহ এবং ইউক্রেনে রাশিয়ান আক্রমণের দিকগুলিকে স্পর্শ করে৷