ফিটনেস এবং ডায়েট একসাথে যায় যখন কোনও ভূমিকার জন্য শারীরিক প্রশিক্ষণ আসে।

তিনি 'গুনাহ'-এর জন্য কিছু খাদ্যতালিকাগত বিধিনিষেধ কী অনুসরণ করেছিলেন সে বিষয়ে, জায়েন শেয়ার করেছেন: "হ্যাঁ, বিশেষত 'গুনা'-এর জন্য, আমি যা করেছি তা হল আমি সপ্তাহে একবার উচ্চ-ক্যালোরিযুক্ত খাবার গ্রহণ করি। কিন্তু যেহেতু আমরা জেলের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। সিকোয়েন্স এবং ফাইট সিকোয়েন্স এবং আমাদের নির্মাতারা সেই দৃশ্যটি শিডিউলের শেষ দিনে রেখেছিলেন, আমি 10-12 দিন ধরে একটি ভাল ডায়েটে ছিলাম, এছাড়াও, লড়াইয়ের দৃশ্যের দিনটিতে আমি কোনও জল পান করিনি দিন আমি শুধু চুমুক দিচ্ছিলাম এবং আমার শরীর থেকে সমস্ত জল সরানোর চেষ্টা করছিলাম।"

"কিন্তু আমি অনুরোধ করতে চাই যে লোকেরা পেশাদার তত্ত্বাবধান ছাড়া এটি করবেন না। কারণ আপনার শরীরে প্রচুর জলের ওজন রয়েছে, এবং আরও তীক্ষ্ণ দেখতে, আমি এটি করেছি। এবং আমি মনে করি না যে কোনও বিশেষ কিছু আছে। যে জিনিসটি আমি এড়িয়ে যেতে চাই কারণ আমি সাধারণত অস্বাস্থ্যকর এবং জাঙ্ক ফুড খাই না তাই, বিশেষ করে এর জন্য আমাকে অতিরিক্ত মাইল যেতে হবে না।

শোয়ের জন্য তিনি কী ধরনের শারীরিক প্রশিক্ষণ নিয়েছেন, 'সুহাগন চুদাইল' অভিনেতা বলেছেন: "সবাই জানে যে আমি একজন ফিটনেস ফ্রিক, এবং আমি সবসময় আমার আকৃতি এবং আমার শরীর বজায় রাখি। প্রতিটি শোতে আপনি একটি আলাদা শরীর দেখতে পাবেন। তাই যেহেতু আমি সবসময় আমার শরীর বজায় রাখি, তাই আমি স্বাস্থ্যকর খাবার এবং স্বাস্থ্যকর জীবনযাপনের সাথে ডায়েট করি।"

"এবং বিশেষভাবে, যখন আপনি কিছু বেয়ার বডি সিকোয়েন্স করছেন, কিছু ফাইটিং সিকোয়েন্স করছেন, প্রথম জিনিসটি হল যে লোকেরা ভুলে যায় যে আপনাকে সেই তত্পরতা বজায় রাখতে হবে। আপনাকে খুব চটপটে হতে হবে এবং আপনাকে প্রথমে নমনীয় হতে হবে আপনি যখন আপনার পেশী তৈরি করছেন, তখন লোকেরা ভুলে যায় যে তাদের পর্দায় ভাল দেখাতে এবং একটি নির্দিষ্ট দৃশ্য সম্পাদন করতে তাদের শরীর বজায় রাখতে হবে,” জায়েন আরও বলেন।

অভিনেতা ভাগ করেছেন যে ফাইটিং সিকোয়েন্সের জন্য, তিনি তার নমনীয়তার জন্য কঠোর পরিশ্রম করেছেন।

"সুতরাং, আমি বরাবরের মতো আমার খাদ্য বজায় রেখেছি। আমি এখনও আমার খাদ্য বজায় রেখেছি, এবং আমি শাকসবজির মতো জৈব এবং প্রাকৃতিক জিনিস খেতে খুব পছন্দ করি," মন্তব্য জায়েন।

একটি প্রতারণামূলক খাবার যা তিনি সবসময় শো-এর সেটে ভোগ করতেন, জেইন যোগ করেছেন: "আমি সেটে প্রতারণামূলক খাবারে লিপ্ত হই না। এবং স্পষ্টতই, আমরা যখন সেই জেলের সিকোয়েন্সের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম, তখন আমি যেকোন কিছু এড়িয়ে যাচ্ছিলাম, যে কোনও উচ্চ ক্যালোরি খাবার।"

সিরিজটিতে আরও অভিনয় করেছেন গশমীর মহাজানি এবং সুরভী জ্যোতি।

'গুনাহ' ডিজনি+হটস্টারে প্রবাহিত হচ্ছে।