মঙ্গলবার, ওয়ামিকা, যার ইনস্টাগ্রামে 3.5 মিলিয়ন ফলোয়ার রয়েছে, তার ইনস্টাগ্রাম স্টোরিজে নিয়েছিলেন এবং মুকুটের প্রতীক ওয়ামিকার নামে মুদ্রিত একটি কালো নোটবুকের একটি স্ন্যাপশট শেয়ার করেছেন।

ওয়ামিকা ক্যাপশন দিয়েছেন, গল্পটি, "#Day1 #New Beginnings'

ওয়ামিকার কৌতূহলী পোস্টটি তার পরবর্তী উত্তেজনাপূর্ণ প্রকল্পের শুরুর দিকে একটি ইঙ্গিত হতে পারে যা একটি আসন্ন OTT শো, অন্য একটি ফিচার ফিল্ম, বা বাক্সের বাইরের কিছুর সাথে সম্পর্কিত হতে পারে।

পরে, ওয়ামিকা আবার একটি একরঙা প্রভাবে একটি স্ন্যাপশট শেয়ার করেছেন তবে এবার কিছু ইঙ্গিত সহ তিনি উল্লেখ করেছেন যে প্রখ্যাত মেকআপ শিল্পী রাজকুমারী কোকো এবং ফোরাম গোটেচা যাদের সাথে তিনি বিভিন্ন সময়ে সহযোগিতা করেছেন। ছবিতে, ওয়ামিকাকে একটি ঝাপসা পটভূমিতে আয়নায় নিজের একটি ছবি ক্লিক করতে দেখা যায়।

ওয়ামিকা 2013 সালের 'তু মেরা 22 ম্যায় তেরা 22' শিরোনামের পাঞ্জাবি ছবিতে একজন অভিনেত্রী হিসেবে প্রথম উপস্থিত হন গায়ক ইয়ো ইয়ো হানি সিং এবং অমরিন্দর গিলের বিপরীতে। পরে, অভিনেত্রীকে গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের সাথে 'ইশক ব্র্যান্ডি' এবং 'ইশক হাজির হ্যায়' শিরোনামের আরও দুটি ছবিতে দেখা যায়।

গাব্বি 2016 সালের একটি তামিল চলচ্চিত্র 'মালাই নেরাথু মায়াক্কাম'-এ মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি পরে টোভিনো থমাসের সাথে মালায়ালাম চলচ্চিত্র 'গোধা'-এ মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেন।

পৃথ্বীরাজ সুকুমারন এবং মমতা মোহনদাস অভিনীত মালায়ালাম থ্রিলার ফিল্ম '9'-এ প্রধান ভূমিকায় অভিনয় করার কারণে ওয়ামিকা তার প্রধান ভূমিকার ধারার সাথে একটি বিশাল ছুটোছুটি করেছিলেন। ওয়ামিকা 2023 সালের প্রথম দিকে মুক্তিপ্রাপ্ত 'কামিনে' খ্যাত পরিচালক বিশাল ভরদ্বাজ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'ফুরসাত'-এ অভিনেতা ইশান খাট্টারের বিপরীতে মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন।

পরবর্তীতে, তিনি 'খুফিয়া' নামে বিশাল ভরদ্বাজের আরেকটি চলচ্চিত্রে অভিনয় করেন, যেখানে আলী ফজল এবং টাবু অভিনীত হয় যা একই বছরের অক্টোবরে নেটফ্লিক্সে মুক্তি পায়। তিনি অ্যামাজন অরিজিনাল সিরিজ, 'জুবিলি'-তে নীলুফারের আইকনিক চরিত্রে অভিনয় করেছিলেন, যেটি এপ্রিল 2023 সালে মুক্তি পেয়েছিল। 'উদান' খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত সিরিজটিতে অদিতি রাও হায়দারি, অপশক্তি খুরানা এবং সিদ্ধান্ত গুপ্তাও অভিনয় করেছিলেন। প্রধান ভূমিকা

কাজের ফ্রন্টে, ওয়ামিকাকে পরবর্তীতে দেখা যাবে বরুণ ধাওয়ান-অভিনীত 'বেবি জন' কালেস পরিচালিত এবং একটি শিরোনামবিহীন প্রকল্প যা পরিচালক জুটি রাজ নিদিমোরু এবং কৃষ্ণা ডিকে দ্বারা পরিচালিত হবে।

- ays/