এই ক্যাম্পটি জুনিয়র পুরুষ দলের ইউরোপীয় সফরকে অনুসরণ করে, যেখানে তারা বেলজিয়াম, জার্মানি এবং নেদারল্যান্ডস ক্লাব দল ব্রেডেস হকি ভেরেনিজিং পুশের বিরুদ্ধে 20 থেকে 29 মে পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছে।

সফরের সময়, ভারত তাদের প্রথম খেলায় বেলজিয়ামের বিরুদ্ধে 2-2 (4-2 SO) জয় নিশ্চিত করেছিল কিন্তু একই প্রতিপক্ষের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে 2-3 হারে। ব্রেডেস হকি ভেরেনিজিংয়ের বিপক্ষে তারা একটি সংকীর্ণ 5-4 হারের মুখোমুখি হয়েছিল। জার্মানির বিপক্ষে, তারা প্রথম খেলায় ২-৩ ব্যবধানে পরাজিত হলেও ফিরতি ম্যাচে ১-১ (৩-১ SO) জিতেছিল, যা ছিল সফরের চূড়ান্ত খেলাও।

কোচ জনার্ধন সি বি-এর নেতৃত্বে এবং হকি ইন্ডিয়ার হাই পারফরম্যান্স ডিরেক্টর হারমান ক্রুইসের তত্ত্বাবধানে আসন্ন শিবিরটি 63 দিন চলবে, 18 আগস্ট শেষ হবে। গ্রুপে পাঁচজন গোলরক্ষক রয়েছে: প্রিন্স দীপ সিং, বিক্রমজিৎ সিং, আদর্শ জি, অশ্বানি যাদব, এবং আলী খান।

ক্যাম্পের ফরোয়ার্ডরা হলেন মোহিত কর্মা, মো. জায়েদ খান, মো. কোনাইন বাবা, সৌরভ আনন্দ কুশওয়াহা, অরাইজিৎ সিং হুন্দাল, গুরজোত সিং, প্রভদীপ সিং, দিলরাজ সিং, আরশদীপ সিং এবং গুরসেবক সিং।

ডিফেন্ডারদের মধ্যে রয়েছে শারদা নন্দ তিওয়ারি, আমির আলি, মনোজ যাদব, সুখবিন্দর, রোহিত, যোগেম্বর রাওয়াত, আনমোল এক্কা, প্রশান্ত বারলা, আকাশ সোরং, সুন্দরম রাজাওয়াত, আনন্দ ওয়াই, এবং তালেম প্রিয় বার্তা।

মিডফিল্ডাররা যারা ক্যাম্পে অংশ নেবেন তারা হলেন বিপিন বিল্লাভারা রবি, ভাচান এইচ এ, অঙ্কিত পাল, রোসান কুজুর, মুকেশ টপ্পো, রিতিক কুজুর, থুনওজাম ইঙ্গালেম্বা লুওয়াং, থোকচম কিংসন সিং, অঙ্কুশ, জিতপাল, চন্দন যাদব, মনমীত সিং এবং গোবিন্দ নাগ।

আসন্ন শিবির সম্পর্কে বলতে গিয়ে, কোচ জনার্ধন সি বি বলেছেন, “ভবিষ্যত আন্তর্জাতিক প্রতিযোগিতার জন্য আমাদের প্রস্তুতির জন্য এই ক্যাম্পটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের খেলোয়াড়দের একটি প্রতিভাবান দল রয়েছে, এবং নিবিড় প্রশিক্ষণ সেশনগুলি তাদের তাদের পূর্ণ সম্ভাবনায় পৌঁছাতে সাহায্য করবে। আমাদের লক্ষ্য একটি সমন্বিত এবং শক্তিশালী দল গড়ে তোলা যে কোনো চ্যালেঞ্জ গ্রহণের জন্য প্রস্তুত।”



অ্যারন জোন্সের গল্প নেওয়া