মুম্বই, আলিয়া ভাটের আসন্ন ছবি "জিগরা" স্থগিত করা হয়েছে এবং তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআর-এর "দেভারা" 27 সেপ্টেম্বর সরানোর পরে এখন 11 অক্টোবর প্রেক্ষাগৃহে আসবে।

"জিগরা", যা চলচ্চিত্র নির্মাতা ভাসান বালার সাথে তার প্রথম সহযোগিতাকে চিহ্নিত করে, এর আগে 27 সেপ্টেম্বর নির্ধারিত ছিল, যখন "দেভারা", কোরাতলা শিভা থেকে একটি প্যান-ইন্ডিয়া সিনেমা, 10 অক্টোবর সিনেমা হলে প্রণাম হবে।

"দেভারা", ভারতের বিস্মৃত উপকূলীয় ভূমিতে সেট করা একটি উচ্চ-অক্টেন অ্যাকশন ড্রামা হিসাবে বিলি করা হয়েছে, এটি চলচ্চিত্র নির্মাতা কোরাতলা শিবের একটি দুই অংশের মহাকাব্য। "দেভারা: পার্ট 1" শিরোনামের সিনেমাটির প্রথম অংশে জাহ্নবী কাপুর এবং সাইফ আলী খানও অভিনয় করেছেন।

"দেভারা" এর অফিসিয়াল এক্স পেজ ছবিটির নতুন মুক্তির তারিখ শেয়ার করেছে।

"তার তাড়াতাড়ি আগমন সম্পর্কে সমস্ত উপকূলে একটি সতর্কতা বিজ্ঞপ্তি পাঠানো হচ্ছে। ম্যান অফ ম্যাসেস @Tarak9999 এর #দেভারা 27শে সেপ্টেম্বর থেকে সিনেমা হলে," পোস্টে লেখা হয়েছে।

ছবিটি প্রযোজনা করেছেন যুবসুধা আর্টস এবং এনটিআর আর্টস, এবং উপস্থাপনা করেছেন নন্দামুরি কল্যাণ রাম।

করণ জোহরের ধর্ম প্রোডাকশন তারপরে "জিগ্রা" এর নতুন মুক্তির তারিখ ভাগ করেছে, যা বৃহস্পতিবার সন্ধ্যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে চলচ্চিত্র নির্মাতা ভাসান বালার সাথে আলিয়ার প্রথম সহযোগিতাকে চিহ্নিত করে।

ইনস্টাগ্রামে ব্যানারটি পোস্ট করেছে, "আপনার নিজের... আপনার জিগরাকে রক্ষা করার জন্য একটি ভয়ঙ্কর যাত্রা! আলিয়া ভাট এবং ভেদাং রায়না অভিনীত - # জিগরা 11 ই অক্টোবর, 2024-এ সিনেমা হলে আসছে।"

এছাড়াও "দ্য আর্চিস" অভিনেতা বেদাং রায়না অভিনীত, "জিগরা" এছাড়াও ভাটের ইটারনাল সানশাইন প্রোডাকশন দ্বারা সমর্থিত। জোহর, অপূর্ব মেহতা, ভট্ট এবং সোমেন মিশ্রকে আসন্ন প্রজেক্টে প্রযোজক হিসাবে কৃতিত্ব দেওয়া হয়েছে।