এন্টওয়ার্প (বেলজিয়াম), ভারতীয় গলফার দীক্ষা দাগার এখানে জাবরা লেডিস ওপেনের প্রথম রাউন্ডে এক ওভার 72 দিয়ে একটি শালীন শুরু করেছিলেন।

দীক্ষার পাঁচটি বগির বিপরীতে চারটি বার্ডি ছিল কারণ সে 15 তারিখ থেকে শুরু করেছিল, যা এই সপ্তাহে ইভিয়ান গল্ফ রিসোর্ট কোর্সের পিছনের নয়টির জন্য শুরুর টি-টি।

তিনি ছিলেন T-37, আর রাউন্ড শেষ করা একমাত্র ভারতীয় ছিলেন ত্বেসা মালিক যিনি 6-ওভার 77 রাউন্ডের সাথে একটি কঠিন সময় কাটিয়েছিলেন।

ক্ষেত্রটিতে মোট ছয়জন ভারতীয় রয়েছে এবং দীক্ষা এবং ত্বেসা প্রণবী উরস ছাড়া অন্যরা তার রাউন্ড শেষ করেছিলেন কিন্তু 8-ওভারে সেদিনের জন্য তিনি কাট মিস করার জন্য বিপদে পড়েছিলেন।

বাকি তিনজন এখনো তাদের রাউন্ড শেষ করতে পারেনি। আমানদীপ ড্রাল 1-আন্ডে এবং টি-22 ছিল কিন্তু খেলার জন্য আরও ছয়টি হোল ছিল, যেখানে স্নেহা সিং 2-ওভারে si-এর সাথে খেলতে হয়েছিল। বাণী কাপুর 6-ওভারে তিন ছিদ্র দিয়েছিলেন।

ফ্রান্সের Agathe Sauzon 5-অন্ডার 66-এর সাথে একটি দুর্দান্ত শুরু করেছিলেন। এছাড়াও 5-অন্ডার ওয়া মরোক্কান ইনেস লাকলালেচ রাউন্ড সম্পূর্ণ করতে আরও তিনটি করে।

সওজনের কাছে দুটি বগির বিপরীতে সাতটি বার্ডি ছিল, যখন লাকলালেচের ছয়টি বার্ডি এবং একটি বগি ছিল, কিন্তু তার খেলার জন্য আরও তিনটি ছিল৷

সুইস তারকা মরগেন মেট্রাক্স এবং জনা মেলিচোভা ৬৭ জন করে তৃতীয় বা ATK-তে ছিলেন।

এটিকে